ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে «» দিনাজপুর শহরের প্রান কেন্দ্রে ৪০ কোটি টাকার সরকারী সম্পত্তি দখল «» নতুন নিয়োগ পাওয়া ২০ পুলিশকে ফুলদিয়ে বরণ করলেন সেনবাগ থানার ওসি মিজানুর রহমান «» সৈয়দপুরে মৎস্য সপ্তাহ চলাকালেই নিষিদ্ধ পিরানহা মাছে সয়লাব বাজার «» অসামাজিক কার্যকলাপের দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদন্ড «» কুড়িগ্রামের মোগলবাসা ইউনিয়নে বন্যাদূর্গতদের মাঝে রান্না করা খাবার ও চাল বিতরণ «» জাতীয় সাংবাদিক ক্লাবের সদস্য মিতু মেহজাবিন লাঞ্ছিত॥ তীব্র নিন্দা ও প্রতিবাদ

রাজবাড়ীতে ১২৬ পিস ইয়াবা উদ্বার – দুই মহিলা  সহ  গ্রেফতার -৭ 

রাজবাড়ী অফিস ঃ রাজবাড়ী থানা পুলিশের অভিযানে সদর উপজেলার রামকান্ততপুর ইউপি’র বারলা হুরিয়া গ্রাম থেকে ১২৬ পিস ইয়াবা সহ দুই মহিলা সহ মোট সাত জনকে গ্রেফতার করেছে রাজবাড়ী থানা পুলিশ । ৪ঠা জুলাই গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকার জনৈক ফারুক মেম্বারের বাড়ী’র টঙের ঘড় থেকে ইয়াবা সহ  গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলোঃ মাটীপাড়া এলাকার নতুন পাড়া’র মল্লিক এর ছেলে রাসেল মল্লিক (২৭) , কাজীবাধা এলাকার মৃত খলিল শেখের ছেলে মিলন শেখ , মাটিপাড়া’র সাদেক আলী মোল্লার ছেলে বাচ্চু মোল্লা , রশিদ শেখের ছেলে কালাম শেখ , একই এলাকার মৃত রহিম মোল্লার ছেলে সুমন মোল্লা , চন্দনী ‘র চাদপুর এলাকার নাজমা বেগম , পাংশা থানার চর ঝিকরি এলাকার মহসীন শেখের ছেলে বেলি খাতুন(৩০) ।

থানা সূত্রে জানাযায় , রামকান্তপুর ইউপির মৃত রহিম মোল্লার ছেলে সুমন মোল্লা এলাকায় মাদক ব্যাবসা করতো দীর্ঘদিন । মহিলা দুইজন তার কাছে ইয়াবা নিয়ে আসে এবং সুমন মোল্লা তার ব্যাবসা’র সহযোগীদের ইয়াবা বন্টনের সময় ইয়াবা সহ তাদের গ্রেফতার করা হয় ।

রাজবাড়ী সদর থানার এস আই মনিরুল , এস আই আতাউর , এস আই হেমায়েত ও মামুন সহ সঙ্গীয় ফোরস অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্বে সদর থানায় মাদক মামলা প্রক্রিয়াধীন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ