ঢাকা রবিবার, ২১শে জুলাই, ২০১৯ ইং, ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জীবননগরে সীমান্তবর্তী এলাকায় ভুয়া পানি বাবার আবির্ভাব, ভক্তদের ভিড় এক ফুঁতে সব রোগ ভালো «» রাজশাহীতে আমন রোপণ ব্যাহত,কাঙ্ক্ষিত বৃষ্টির দেখা নেই «» রাজশাহীতে ছেলেধরা গুজবে মাইকিংয়ের নির্দেশনা,নারীসহ দুই যুবককে গণপিটুনি «» চুয়াডাঙ্গা পরিদর্শনে পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান  «» গ্রামের মানুষের জন্যে নিজ টাকায় রাস্তা সংস্কার করলের যুবলীগ নেতা মিজান «» কোম্পানীগঞ্জে জেল থেকে বের হওয়ার ১৫ দিনের মাথায় প্রতিপক্ষের পিটুনিতে যুবক নিহত «» ফরিদপুরে জাল টাকাসহ আটক-২ «» দিনাজপুরে নবরূপী’র মাসিক সাহিত্য বাসরে কবি সাহিত্যিকদের মিলন মেলা «» দিনাজপুর দোকান কর্মচারী ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত «» দিনাজপুরে শীঘ্রই পাইপ লাইনে গ্যাস আসছে

এসিআই মটরস্ বাজারে আনছে নতুন মোটরসাইকেল

এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান হলো এসিআই মটরস্ লিমিটেড। বর্তমানে  সারাদেশে ৩৯টিরও বেশি থ্রিএস  (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট এবং ২টি এসিআই ফ্ল্যাগশিপ সেন্টার নিয়ে এসিআই মটরস্ এর রয়েছে শক্তিশালী ডিলার ও সার্ভিস নেটওয়ার্ক পয়েন্ট। প্রতি বছর ইয়ামাহা গ্রাহকদের জন্য নিত্য-নতুন মডেলের মোটরসাইকেল বাজারে নিয়ে আসে। এ বছরও এর ব্যতিক্রম হয়নি। এ বছরের সবচেয়ে আলোচিত ও গ্রাহকের বহুল প্রত্যাশিত বাইক ছিল ইয়ামাহা এফজেডএস ভি-৩। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এসিআই মটরস্ বাংলাদেশের বাজারে আনতে যাচ্ছে ইয়ামাহা এফজেডএস ভি-৩। এফজেড সিরিজ এর ১০ বছর পর ইয়ামাহা এই সিরিজের সবচাইতে আধুনিক মডেলের এই বাইকটি বাজারে আনছে। ১০ই এপ্রিল ২০১৯ কক্সবাজারে এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস ইয়ামাহা এফজেডএস ভি-৩ এর প্রি-বুকিং কার্যক্রমের উদ্বোধন করেন।ঘোষণা অনুযায়ী ১১ই এপ্রিল ২০১৯ থেকে গ্রাহকরা এই বাইকটি প্রি-বুকিং করতে পারবেন। নিদ্দিষ্ট পরিমাণ বুকিং মানি জমার উপর রয়েছে আকর্ষণীয় ডিস্কাউন্ট। উল্লেখ্য যে, ইয়ামাহা এফজেডএস ভি-৩ তে রয়েছে সর্বাধুনিক এন্টিলক ব্রেকিং সিস্টেম (এবিএস)।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ