ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

রাজবাড়ীতে ৫ঘন্টার অভিযানে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ॥ গ্রেফতার-১

রাজবাড়ী:   রাজবাড়ীর বালিয়াকান্দি থানায় অপহরণের মামলা দায়েরের ৩দিনেই ৫ঘন্টার রুদ্ধশ্বাস অভিযানে অপহৃত এক দশম শ্রেণীর ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী আলামিন মোল্যা (২৪) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আলামিন মোল্লা বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের দোনাখালী গ্রামের এলবার মোল্যার ছেলে।
রবিবার সকাল ৭টা থেকে উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া এলাকায় বাড়ী বাড়ী ও পাটক্ষেতে রুদ্ধশ্বাস ৫ঘন্টার বিশেষ অভিযান চালিয়ে অপহৃত দশম শ্রেণীর ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। একই সাথে অপহরণকারী আলামিন মোল্যাকে গ্রেফতার করা হয়।
বালিয়াকান্দি থানার এস,আই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য বলেন, দশম শ্রেণীতে পড়–য়া ওই স্কুল ছাত্রীকে গত ২৭ এপ্রিল রাত ৮টার দিকে বাড়ীর সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের দোনাখালী গ্রামের এলবার মোল্যার ছেলে আলামিন মোল্লা। ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রাজবাড়ী বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করে। আদালতের নির্দেশে ২২ মে বালিয়াকান্দি থানায় মামলা রেকর্ড হয়। মামলা রেকর্ডের পরই অপহৃতকে উদ্ধার করাসহ আসামী গ্রেফতারে অভিযানে নামা হয়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রবিবার সকাল ৭টায় উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। ৫ ঘন্টা অভিযানের পর পাটক্ষেত থেকে সকাল ১১টায় অপহৃত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করাসহ অপহরণকারী আলামিন মোল্যাকে গ্রেফতার করা হয়।
সোমবার সকালে অপহৃত স্কুল ছাত্রীকে রাজবাড়ী সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষা করানোসহ আসামীকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ