ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস

উ.কোরিয়ায় আটক শিক্ষার্থীকে মুক্তি দেয়া হয়েছে

উত্তর কোরিয়ায় আটক ২৯ বছর বয়সী অস্ট্রেলিয়ার এক শিক্ষার্থীকে মুক্তি দেয়া হয়েছে। তিনি ‘নিরাপদ ও সুস্থ’ রয়েছেন। প্রধানমন্ত্রী স্কট মরিসন বৃহস্পতিবার পার্লামেন্টে একথা বলেন। খবর এএফপি’র।
পিয়ংইয়ংয়ে আলেক সিগলি নিখোঁজ হওয়ার এক সপ্তাহের বেশি সময় পর তার মুক্তির এ খবর দেয়া হলো। সিগলি’র নিখোঁজের খবরের পরপরই বিভিন্ন মাধ্যমে এ ব্যাপারে তৎপরতা চালানো শুরু করে অস্ট্রেলিয়া। তার মুক্তি নিয়ে উত্তর কোরীয় কর্তৃপক্ষ ও সফররত সুইডিশ দূতের মধ্যে আলোচনা হয়।
উত্তর কোরিয়ার সরকারি নাম উল্লেখ করে মরিসন বলেন, ‘আমাদের পরামর্শ অনুযায়ী ডিপিআরকে আটক অবস্থা থেকে তাকে মুক্তি দিয়েছে এবং তিনি নিরাপদে দেশটি ত্যাগ করেছেন। আন্তরিক সহযোগিতার জন্য আমরা সুইডিশ কর্তৃপক্ষের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ