ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক  «» চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ ঘাতক স্বামী আটক

গ্রিসে ঘূর্ণিঝড়ে ৬ জনের প্রাণহানি, আহত ৩০

গ্রিসের উত্তরাঞ্চলে বুধবার দিনগত রাতে ঘূর্ণিঝড় ও শিলাবৃষ্টিতে প্রাণ হারিয়েছেন ছয় পর্যটক। এতে আহত হয়েছেন আরও ৩০ জন। দেশটির কর্তৃপক্ষের বরাতে এমনটাই জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

এ ব্যাপারে সংবাদমাধ্যমের খবরে বলা হয়, দেশটির থেসালোনিকি শহরের নিকটবর্তী হালকিদিকি এলাকায় ঘূর্ণিঝড় ও শিলাবৃষ্টিতে ছয় পর্যটক নিহত এবং আরও ৩০ জন আহত হয়। এ সময় বাতাসের বেগ অনেক বেশি ছিলো। ঘূর্ণিঝড়ের কারণে সেখানে জরুরি অবস্থা জারি করা হয়।পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ঘূর্ণিঝড়ে গাড়ি উল্টে চেক প্রজাতন্ত্রের দু’জন, গাছ ভেঙে পড়ায় এক রাশিয়ান ও তার ছেলে এবং একটি ভবন ধসে রোমানিয়ার এক নারী ও তার শিশু প্রাণ হারিয়েছেন।এদিকে দেশটির বিভিন্ন টেলিভিশনের ফুটেজে দেখা যায়, শক্তিশালী এ ঘূর্ণিঝড়ের আঘাতে শহরটিতে গাড়ি ও গাছ উল্টে যাচ্ছে, বসতবাড়ির চাল উড়ে যাচ্ছে এবং মাটি ধসের ঘটনা ঘটছে। বর্তমানে প্রায় ১৪০ জন উদ্ধারকর্মী সেখানে কাজ করছেন। ঘূর্ণিঝড়ের স্থায়ীত্ব ২০ মিনিটের মতো ছিল বলে জানায় স্থানীয় প্রত্যক্ষদর্শীরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ