ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

চীন আওয়ামী লীগের ইফতার মাহফিল

পবিত্র মাহে রমজান উপলক্ষে সম্প্রতি চীনের ঐতিহ্যবাহী হোয়াজং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হোয়াহোং ইন্টারন্যাশনাল স্টুডেন্টস অ্যাপার্টমেন্ট সংলগ্ন একটি হলরুমে বাংলাদেশ আওয়ামী লীগ, চীন শাখার আহ্বায়ক কমিটির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ কুয়েত মৈত্রী হলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সহ-সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার শারমিন জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের চীন শাখার মোফাক্কারুল শামস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিএইচডি গবেষক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের সহকারী অধ্যাপক নয়ন খায়ের। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন চীনের উহান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিনিয়র লেকচারার মোস্তাক আহমেদ গালিব।

এ ছাড়া জিয়াংসু প্রদেশ ছাত্রলীগের সভাপতি মোহামেন জামি, হুবেই প্রদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ প্রিয়, গুয়াংডং প্রদেশের ছাত্রলীগ নেত্রী ইশরাত বারী তৃণা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চীনের বিভিন্ন প্রদেশের ছাত্রলীগ এবং আওয়ামী লীগের প্রায় দেড় শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। সভাপতি শারমিন জাহান উন্নত বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চীন আওয়ামী লীগ ও ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা ও শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসের বিজনেস স্টাডিজ বিভাগের সিনিয়র লেকচারার ইয়াহিন হোসেন সাদী।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ