ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

ভাড়াটিয়ার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও পর্নসাইটে বিক্রি

বাসা ভাড়া নিয়ে থাকতে আসা যুগলের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ধারন করে পর্নসাইটে বিক্রির অভিযোগে গ্রেপ্তার হয়েছে এক ফ্ল্যাটমালিক।

অলোক দত্ত নামে ওই ফ্ল্যাটমালিককে গ্রেপ্তারের পরে এমনই তথ্য জেনেছে পুলিশ। ভারতের পশ্চিমবঙ্গের তারাপীঠে এমন ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, পেশায় রেলকর্মী অলোক কলকাতার গরফা অঞ্চলের বাসিন্দা। তিনি যাদবপুর স্টেশনে কর্মরত। দু’বছর আগে তারাপীঠের কাছে দ্বারকা নদের ধারে একটি বহুতল আবাসনে এক কামরার একটি ফ্ল্যাট কিনেছিল অলোক।

পুলিশ জানায়, অলোকের সঙ্গেই গ্রেপ্তার করা হয়েছে ওই আবাসনের অ্যাসোসিয়েশনের ম্যানেজার সমীর মণ্ডলকে। সে স্থানীয় সাহাপুর গ্রামের বাসিন্দা। অলোকের বিরুদ্ধে যৌন হেনস্থা এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা করা হয়েছে।

তদন্তকারীরা জানান, ওই ফ্ল্যাটের ঘরে ও শৌচাগারে গোপন ক্যামেরা এবং দেওয়ালে বাক্সের ভিতরে হার্ড ডিস্ক লাগিয়ে ভাড়াটেদের ছবি তোলার ব্যবস্থা করা হয়েছিল।

বুধবার অলোকের পরিচিত কলকাতার কসবা এলাকার দুই দম্পতি ফ্ল্যাট ভাড়া নিয়ে তারাপীঠ বেড়াতে এসেছিলেন। বৃহস্পতিবার সকালে তারাই ঘরের আলো পরীক্ষা করে গোপন ক্যামেরার হদিস পান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ