ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

স্ত্রী-মেয়ের সামনেই ছেলেকে ফাঁস দিয়ে মারল বাবা!

স্ত্রী এবং মেয়ের সামনে ছেলেকে ফ্যানের সঙ্গে একটি চাঁদর পেচিয়ে ঝুলিয়ে হত্যা করেছেন এক বাবা। এসময় স্ত্রী ও মেয়ে তাকে ক্ষমা করে দেওয়ার জন্য কান্নাকাটি করছেন। কিন্তু পাষণ্ড বাবা ছেলেকে ফাঁসি দিয়েই মারলেন।ভারতের দক্ষিণাঞ্চলের প্রদেশ কর্ণাটকের এ ঘটনায় বেঙ্গালুরুর বাসিন্দা অভিযুক্ত ওই বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম সুরেশ বাবু।

ভারতীয় গণমাধ্যম জানায়, পেশায় সেলস এক্সিকিউটিভ ওই বাবা ব্যক্তিগত সমস্যা এবং ঋণের দায়ে জর্জরিত ছিলেন। তাই অমানবিক এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন। পরে স্ত্রীকে আত্মহত্যা করতে বাধ্য করেন সুরেশ বাবু। আর এ ঘটনার ভিডিও ধারণ করেছেন তার মেয়ে।ওই ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি ছেলেকে ফ্যানের সঙ্গে একটি চাঁদর পেচিয়ে ঝুলিয়ে দিচ্ছেন। এ সময় স্ত্রী ও মেয়ে তাকে ক্ষমা করে দেওয়ার জন্য কান্নাকাটি করছেন।

সুরেশের মেয়ে বলেছেন, পরিবারের সদস্যদের সামনে প্রথমে ছেলেকে ফাঁসিতে ঝোলান তার বাবা। পরে স্ত্রী গীতা বাইকে আত্মহত্যা করতে বাধ্য করেন তিনি। ভিডিও ও মেয়ের জবানবন্দি নেওয়ার পর ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ