ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

নওগাঁয় স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

তানভীর আহমেদ রিপন, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ সদর উপজেলার শৈলকূপা গ্রামে রাসেল হোসেন (১৫) নামে এক স্কুলছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে বাড়ির পাশে থেকে তার মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে নওগাঁ সদর থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে । নিহত রাসেল ওই গ্রামের কামাল হোসেনের ছেলে। সে সদর উপজেলার দুবলহাটি রাজা হরনাথ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে তারাবির নামাজের পর থেকে রাসেলের মোবাইল ফোন বন্ধ পায় পরিবারের লোকজন। এরপর সকাল বাড়ির পাশে রাসেলের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ছুরিকাঘাত করে গলাকেটে হত্যার পর তার মরদেহ ফেলে গেছে দুর্বৃত্তরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ