ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

কিশোরগঞ্জে ১০ দিনের নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

আহমাদ ফরিদ, স্পেশাল করেসপন্ডেন্ট, ময়মনসিংহ ডিভিশনঃকিশোরগঞ্জে ১০ দিনের নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয়েছে। সোমবার (৮ জুলাই) বিকালে শহরের পুরাতন স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এই ক্যাম্পের উদ্বোধন করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস এর ব্যবস্থাপনায় কিশোরগঞ্জ সদর উপজেলায় এই নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

প্রশিক্ষণ ক্যাম্পে কিশোরগঞ্জ সদর উপজেলার ৬টি স্কুলের ৫০ জন বালিকা অংশ নিচ্ছে। তাদের প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন কিশোরগঞ্জ জেলা দলের কোচ রিপেল হাসান এবং সাবেক নারী ফুটবল খেলোয়াড় শিলা আক্তার।

আগামী ১৭ জুলাই ১০ দিনের এই প্রশিক্ষণ ক্যাম্প শেষ হবে।

প্রশিক্ষণের আয়োজক জেলা ক্রীড়া অফিসার আল আমিন জানান, দুই মাস পর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ এর দ্বিতীয় আসর শুরু হবে। এই আসরে প্রথমবারের মতো নারী ফুটবল দল অংশ নিবে। কিশোরগঞ্জ জেলায় নারী ফুটবল দল যেন ভালো করতে পারে তাই এই আয়োজন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পৌর মেয়র মাহমুদ পারভেজ জানান, এই ক্যাম্পের সেরা খেলোয়াড়দের নিয়ে ভবিষ্যতে কিশোরগঞ্জ পৌরসভা দল গঠিত হবে। তাই প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে ক্যাম্পের পরেও নিয়মিত অনুশীলনের ব্যবস্থা করা হবে।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক কামরুজ্জামান খান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ