ঢাকা বৃহস্পতিবার, ২৩শে মে, ২০১৯ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :
«» নিখোঁজের ৩মাস ২৩দিন পর ফিরে এলো নাটোরের যুবলীগ নেতা মিলন  «» গভীর রাতে প্রেমিক জুটির মুক্তি, লক্ষ টাকায় ম্যানেজ «» প্রধান শিক্ষিকার স্পর্শকাতর জায়গায় হাত কাপড় খোলার চেষ্টা অত:পর শৈলকুপার ৭ শিক্ষক কর্মচারীর বিরুদ্ধে এবার শ্লিলতাহানীর মামলা «» ঝিনাইদহ পৌরসভার উন্মুক্ত প্রাক বাজেট আলোচনা নারী উদ্যোক্তা সম্প্রসারণে বাজেট বৃদ্ধির প্রতিশ্রæতি «» ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে আল্ সানি পরিবহন থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক «» ঝিনাইদহে কৃষক রতন হত্যার মুল আসামীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন পালিত «» ঝিনাইদহে বিএসটিআই পরীক্ষায় অকৃতকার্য ও হাইকোর্ট কর্তৃক প্রত্যাহারকৃত ৫২ টি পণ্যের সন্ধানে অভিযান «» মোটরসাইকেলে তীব্র গতি ঝিনাইদহের সাধুহাটী এলাকায় ঝরে পড়লো তাঁজা প্রাণ «» ব্রাহ্মণবাড়িয়ায় সড়কদূর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত «» আজ ২৩ মে লোহাগড়ার ইতনার গন হত্যা দিবস

ক্রীড়া ব্যক্তিত্বরা শোকাহত শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরণে

রবিবার সকালে রক্তাক্ত হলো শ্রীলঙ্কা। পরপর আট বিস্ফোরণে কেঁপে উঠেছে দেশটি। নিহতের সংখ্যা ক্রমশ বাড়ছে। যাদের মধ্যে আছেন বেশ কিছু পর্যটকও। ইস্টার সানডে’র সকালে ঘটে যাওয়া এই ঘটনায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, সানিয়া মির্জা ও ইয়ান মর্গানরা। শোকাহত ক্রীড়া ব্যক্তিত্বরা একের পর এক টুইট করেন।  শচীন টেন্ডুলকার‌ টুইট করে লেখেন, শ্রীলঙ্কার বিভিন্ন অঞ্চলে পরপর বিস্ফোরণের খবরে শোকাহত। ভালবাসা, উদারতা, সমবেদনা, এই শব্দ ও অনুভূতিকে কখনই ছাপিয়ে যেতে পারবে না ঘৃণা ও নাশকতা।

বিরাট কোহলি লেখেন, শ্রীলঙ্কা থেকে যে খবর কানে আসছে, চমকে গেছি। এই নাশকতায় যারা, যারা ক্ষতিগ্রস্ত ও বিধ্বস্ত, তাদের পাশে আছি। প্রার্থণা করছি। ভি ভি এস লক্ষ্মণ লেখেন, শ্রীলঙ্কায় জঙ্গি হানার খবরে মর্মাহত। এই কঠিন সময়ে শ্রীলঙ্কার প্রতিটি মানুষের জন্য প্রার্থণা করছি।

রোহিত শর্মা লেখেন, এই মুহূর্তে আমার যাবতীয় চিন্তা এবং প্রার্থনা শ্রীলঙ্কাকে ঘিরে। কী অপূর্ব সুন্দর এক দেশ শ্রীলঙ্কা। সানিয়া মির্জা  টুইট করে বলেন, এই বিশ্বে এসব কী হচ্ছে?‌ ঈশ্বর সবার পাশে থাকুক। বিশেষ করে শ্রীলঙ্কার পাশে। লোকেশ রাহুল বলেন, শ্রীলঙ্কায় পরপর বিস্ফোরণ!‌ খবরটা শুনে চমকে গেছি। ভীষণ খারাপও লাগছে। ইয়ান মর্গান লেখেন,‌ সকাল থেকে শ্রীলঙ্কায় যা ঘটছে, যে খবর ওখান থেকে আসছে, সত্যিই বিস্মিত। যারা ক্ষতিগ্রস্ত, তাদের কথাই ভাবছি। পাশে আছি।‌-বিডি-প্রতিদিন

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ