ঢাকা বৃহস্পতিবার, ২৩শে মে, ২০১৯ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :
«» নিখোঁজের ৩মাস ২৩দিন পর ফিরে এলো নাটোরের যুবলীগ নেতা মিলন  «» গভীর রাতে প্রেমিক জুটির মুক্তি, লক্ষ টাকায় ম্যানেজ «» প্রধান শিক্ষিকার স্পর্শকাতর জায়গায় হাত কাপড় খোলার চেষ্টা অত:পর শৈলকুপার ৭ শিক্ষক কর্মচারীর বিরুদ্ধে এবার শ্লিলতাহানীর মামলা «» ঝিনাইদহ পৌরসভার উন্মুক্ত প্রাক বাজেট আলোচনা নারী উদ্যোক্তা সম্প্রসারণে বাজেট বৃদ্ধির প্রতিশ্রæতি «» ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে আল্ সানি পরিবহন থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক «» ঝিনাইদহে কৃষক রতন হত্যার মুল আসামীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন পালিত «» ঝিনাইদহে বিএসটিআই পরীক্ষায় অকৃতকার্য ও হাইকোর্ট কর্তৃক প্রত্যাহারকৃত ৫২ টি পণ্যের সন্ধানে অভিযান «» মোটরসাইকেলে তীব্র গতি ঝিনাইদহের সাধুহাটী এলাকায় ঝরে পড়লো তাঁজা প্রাণ «» ব্রাহ্মণবাড়িয়ায় সড়কদূর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত «» আজ ২৩ মে লোহাগড়ার ইতনার গন হত্যা দিবস

তামিম-আইরিনের রয়াসন দেখবে দর্শক

সংবাদ প্রতিক্ষণ ডেস্ক : ক্রিকেটারদের পণ্যের বিজ্ঞাপনের মডেল হওয়ার ট্রেন্ড চালু হয়েছে অনেক বছর ধরেই। অন্যান্য দেশের খেলুয়াড়দের মতো টাইগারাও নাম লিখিয়েছেন বিজ্ঞাপন চিত্রে। এবার নতুন একটি বিজ্ঞাপনে দেখা যাবে বাংলাদেশ ড্যাশিং ওপেনার তামিম ইকবাল ও চিত্রনায়িকা আইরিনকে।

এরমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন তামিম। তবে কখনই রসায়ন গড়ে কারো সঙ্গে জুটি বাঁধা হয়নি তার। ভক্তরা পাচ্ছেন সেই দৃশ্য দেখার সুযোগও। হালট্রিপ ডটকম ট্রাভেল এজেন্সির সেই বিজ্ঞাপনে মডেল-অভিনেত্রী আইরিনের সঙ্গে কাজ করলেন তিনি।

বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করেছেন প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। গেল বৃহস্পতিবার রাজধানীর গুলশানে এর ভিডিও ধারণ সম্পন্ন হয়। শুক্রবার এফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন) ছবি তোলা হয়। গল্পনির্ভর বিজ্ঞাপনটি শিগগির স্ক্রিনে দেখতে পাবেন দর্শকরা।

তামিমের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করা নিয়ে আইরিন বলেন, আমি বিজ্ঞাপনে আগেও কাজ করেছি। তবে কোনো ক্রিকেটারের সঙ্গে এবারই প্রথম। তামিম ভাইয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা মধুর। উনি খুবই হেল্পফুল। আর মামুন ভাইয়ের সঙ্গে আগে কয়েকটি কাজ করেছি। টিমের সবাই আমার পরিচিত ছিলেন। সবার সঙ্গে খুব মজা করে কাজ করেছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ