ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক  «» চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগ ঘাতক স্বামী আটক «» রাজবাড়ীতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালন -সবাই মিলে একসাথে একই উদ্দেশ্য নিয়ে কাজ করবো, ডিসি —  দিলসাদ বেগম

ধর্মসেনা-এরাসমাস ফাইনাল ম্যাচ পরিচালনা করবেন

চলতি বিশ্বকাপ ফাইনাল ম্যাচ পরিচালনা করবেন শ্রীলংকার কুমার ধর্মসেনা ও দক্ষিণ আফ্রিকার মারিয়াস এরাসমাস। আগামী রোববার লর্ডসে অনুষ্ঠেয় দ্বাদশ ক্রিকেট বিশ্বকাপের ফাইনালের অন ফিল্ড আম্পয়ার হিসেবে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল(আইসিসি) আজ ধর্মসেনা ও এরাসমাসের নাম ঘোষণা করেছে।
আইসিসির দেয়া এক বিবৃতিতে জানানো হয়, অস্ট্রেলিযার রড টাকার থার্ড আম্পয়ার এবং পাকিস্তানের আলীম দার চতুর্থ আম্পয়ার হিসেবে দায়িত্ব পালন করবেন।ম্যাচ রেফারি হিসেবে দায়িত্ব পালন করবেন শ্রীলংকার রঞ্জন মাদুগালে।
টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে গতকাল অস্ট্রেলিয়া- ইংল্যান্ডের মধ্যকার ম্যাচেও অন ফিল্ড আম্পয়ার হিসেবে দায়িত্ব পালন করেছেন ধর্মসেনা ও এরাসমাস। ম্যাচে ইংল্যান্ড ব্যাটসম্যান জেসন রয়ের বিপক্ষে ধর্মসেনার একটি ভুল সিদ্ধান্ত নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। এরপর রয় অশালীন ভাষা ও অশোভন আচরণ করলে ম্যাচ রেফারি তার ম্যাচ ফি’র ৩০ শতাংশ জরিমানা ও দুটি ডিমেরিট পয়েন্ট দেয়। তথাপি ফাইনালে খেলতে পারবেন রয়। আম্পায়র থাকছেন ধর্মসেনা-এরাসমাস।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ