ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক 

নতুন চ্যাম্পিয়নের অপেক্ষায় বিশ্ব

ক্রিকেটের পরাশক্তি ইংল্যান্ড। ফাইনাল খেলেছে তিনবার। অথচ বিশ্বকাপ জিততে পারেনি একবারও। এবার চতুর্থবারের মতো ফাইনালে উঠল। তাও আবার দীর্ঘ ২৭ বছর পর। বৃহস্পতিবার প্রথমবারের মতো বিশ্বকাপের সেমিফাইনালে হারলো অস্ট্রেলিয়া এবং সেটাও চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে করুণভাবে! অস্ট্রেলিয়াকে ৮ উইকেট আর ১০৭ বল হাতে রেখে হারিয়ে ২৭ বছর পর বিশ্বকাপের ফাইনালে নাম লিখিয়েছে ইংল্যান্ড। যেখানে আবার আগে থেকেই অপেক্ষা করে আছে নিউজিল্যান্ড।

এবার ফাইনালে এমন দুটি দল মাঠে নামবে যারা কখনই বিশ্বকাপের শিরোপা জিততে পারেনি। ইংল্যান্ড এর আগে অবশ্য তিনবার ফাইনালে উঠলেও প্রতিবারই স্বপ্নভঙ্গ হয়েছে। নিউজিল্যান্ড উঠেছিল একবারই, সেটা আবার গত বিশ্বকাপে (২০১৫)। স্বভাবতই এবার নতুন চ্যাম্পিয়ন পাবে বিশ্বক্রিকেট।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ