ঢাকা বৃহস্পতিবার, ২৩শে মে, ২০১৯ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :
«» নিখোঁজের ৩মাস ২৩দিন পর ফিরে এলো নাটোরের যুবলীগ নেতা মিলন  «» গভীর রাতে প্রেমিক জুটির মুক্তি, লক্ষ টাকায় ম্যানেজ «» প্রধান শিক্ষিকার স্পর্শকাতর জায়গায় হাত কাপড় খোলার চেষ্টা অত:পর শৈলকুপার ৭ শিক্ষক কর্মচারীর বিরুদ্ধে এবার শ্লিলতাহানীর মামলা «» ঝিনাইদহ পৌরসভার উন্মুক্ত প্রাক বাজেট আলোচনা নারী উদ্যোক্তা সম্প্রসারণে বাজেট বৃদ্ধির প্রতিশ্রæতি «» ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে আল্ সানি পরিবহন থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক «» ঝিনাইদহে কৃষক রতন হত্যার মুল আসামীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন পালিত «» ঝিনাইদহে বিএসটিআই পরীক্ষায় অকৃতকার্য ও হাইকোর্ট কর্তৃক প্রত্যাহারকৃত ৫২ টি পণ্যের সন্ধানে অভিযান «» মোটরসাইকেলে তীব্র গতি ঝিনাইদহের সাধুহাটী এলাকায় ঝরে পড়লো তাঁজা প্রাণ «» ব্রাহ্মণবাড়িয়ায় সড়কদূর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত «» আজ ২৩ মে লোহাগড়ার ইতনার গন হত্যা দিবস

নারী আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলে দুর্দান্ত সূচনা করেছে স্বাগতিক বাংলাদেশ

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলে দুর্দান্ত সূচনা করেছে স্বাগতিক বাংলাদেশ। সোমবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ ২-০ গোলে হারিয়েছে সংযুক্ত আরব আমিরাতকে।ম্যাচের প্রথমার্ধেই দুটি গোল করে বাংলাদেশ। ‘বি’ গ্রুপের ম্যাচটির ১২ মিনিটেই গোল আদায় করে নেয় বাংলাদেশ। গোলটি করেন সিরাত জাহান স্বপ্না। আঁখি খাতুনের যোগান দেয়া বল থেকে বল জালে পাঠান তিনি। ১-০ গোলে এগিয়ে গিয়ে আরও আক্রমণাত্বক হয়ে ওঠে বাংলাদেশ। এরপর ৩০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক মৌসুমি। মনিকা চাকমার কর্নারে জটলা থেকে কৃষ্ণা রাণী সরকারের হেড গোল লাইনের প্রান্তে এসে পড়লে মৌসুমি হেড করে বল জালে পাঠান। ২-০ গোলের লিড নিয়ে ম্যাচের প্রথমার্ধ শেষ করে বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধেও গোলের সুযোগ পেয়েছিল স্বাগতিকরা। কিন্তু কাজে লাগাতে পারেনি। শেষ পর্যন্ত ২-০ গোলে ম্যাচ জিতে মাঠ ছাড়ে বাংলাদেশের মেয়েরা। আগামী ২৬ এপ্রিল কিরগিজস্তানের বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলবে লাল-সবুজের দল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ