ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

জীবনমান উন্নয়নের সোপান বাজেট: স্পিকার

নবীন সংসদ সদস্যদের বাজেট বক্তৃতায় সহায়তা দিতে জাতীয় সংসদে চালু করা হয়েছে বাজেট হেল্প ডেস্ক। মঙ্গলবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ডেস্কের কার্যক্রম উদ্বোধন করে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, দেশ গড়া ও জনগণের জীবনমান উন্নয়নের জন্য বাজেট অন্যতম সোপান। বাজেট হেল্প ডেস্ক নব-নির্বাচিত সংসদ সদস্যদের বাজেট বক্তৃতায় সহায়ক হবে। আগামী ১৩ জুন, ২০১৯-২০ অর্থবছরের বাজেট জাতীয় সংসদে উত্থাপন করা হবে। উত্থাপিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় বক্তব্য রাখবেন সংসদ সদস্যগণ। সংসদ সদস্যদের বাজেট বক্তৃতায় সহযোগিতা প্রদানের জন্য প্রতিবছরের মতো এবছরও বাজেট হেল্প ডেস্ক চালু করা হয়েছে।সংসদ ভবনের উত্তর-পূর্ব ব্লকের ৩য় লেভেলে মঙ্গলবার বাজেট হেল্প ডেস্ক উদ্বোধন করে স্পিকার এসব কথা বলেন।এ সময় ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, হুইপ সামশুল হক চৌধুরী এমপি এবং জাতীয় সংসদের সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমদ খানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ