ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

রাষ্ট্রপতি আজ জাতীয় শিশু পুরস্কার-২০১৯ প্রদান করবেন

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ বুধবার বিকেল সাড়ে একাডেমির মিলনায়তনে বাংলাদেশ শিশু একাডেমি আয়োজিত ‘জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৯’এর পুরস্কার প্রদান করবেন। এই প্রতিযোগিতায় সারাদেশের এক হাজারেরও বেশি শিশু-কিশোর অংশ নেয়। অনুষ্ঠানে রাষ্ট্রপতি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার প্রদান করবেন।বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক শিশুসাহিত্যক আনজীর লিটন আজ বাসসকে জানান, অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন ও জাতীয় সংসদে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার।শিশু-কিশোরদের প্রতিভা অন্বেষনের কর্মসূচি হিসেবে অন্যান্য বারের মতো চলতি বছর শিশু এডাডেমির উদ্যোগে সারাদেশে জেলা ও উপজেলার সকল শাখার ব্যবস্থপনায় ‘জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০১৯ ’ অনুষ্ঠিত হয়। এতে সারাদেশের এক হাজারের বেশি শিশু অংশ নেয়। স্থানীয় পর্যায়ে প্রতিযোগিতা শেষে ঢাকায় শিশু একাডেমিতে সম্প্রতি জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।শিশু একাডেমি থেকে জানানো হয়, অনুষ্ঠানে অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে ‘আমার কথা শোনো ’শীর্ষক একটি ভিডিও প্রদর্শন ও শিশু-কিশোরদের অংশগ্রহণে বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ