ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি

নওগাঁর পত্নীতলায় চার দিন ব্যাপী আন্তঃ ব্যাটালিয়ন জুডো প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ১৪ বিজিবির পত্নীতলায় রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে বুধবার বিকেলে পুরস্কার প্রদান করা হয়েছে। প্রতিযোগিতায় ১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়ন চ্যাম্পিয়ন এবং ২২ বিজিবি কুড়িগ্রাম ব্যাটালিয়ন রানার্স আপ হয়েছে। ১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নে এ প্রতিযোগিতার বিজয়ীদে মাঝে পুরস্কার প্রদান করেন বিজিবির রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জালাল গনি খান,এনডিসি,পিএসসি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম, ১৪ বিজিবি পত্নীতলার ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান পিবিজিএম,জি+, উপ-অধিনায়ক মেজর এএসএম রবিউল হাসান, মেডিকেল অফিসার মেজর আহমদ নিবরাস খান সহ অন্যান্য কর্মকর্তা ও বিজিবি সদস্যরা। উল্লেখ্য রবিবার থেকে আরম্ভ হওয়া উক্ত ৪ দিন ব্যাপী (৭-১০জুলাই) রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতা-২০১৯ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর উত্তর-পশ্চিম রিজিয়ন রংপুরের অধীনস্থ রাজশাহী, দিনাজপুর, রংপুর ও ঠাকুরগাঁও সেক্টরের ১৫টি ব্যাটালিয়নের খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ