ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

নওগাঁর মান্দায় TOPSMA ফেসবুক গ্রুপের উদ্দ্যোগে এতিম, দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান

নওগাঁ প্রতিনিধি:  নওগাঁর মান্দায় TOPSMA ( Trust for orphan & poor student of manda) ফেসবুক গ্রুপের উদ্দ্যোগে শুক্রবার সকাল ১০ টায় মান্দা প্রথমিক শিক্ষক সমিতির অফিসে শিক্ষার মান উন্নয়নে ৩ জন এতিম, দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। যে সকল শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান করা হয় তারা হলো, কয়াপাড়া কামারকুড়ি ফেরিঘাট নূরানী হাফেজিয়া ও ওসমান গনি শিশু সদন নুরানী বিভাগের নুর আমিন, বৈলশিং নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনি ছাত্রী জান্নাতুন আক্তার ও বুড়িদহ সঃ প্রাঃ বিদ্যালয় ৫ম শ্রেনি ছাত্রী সারমিল খাতুন তাদের সবাইকে নগদ ১ হাজার টাকা করে প্রদান করা হয়। এসময় TOPSMA ( Trust for orphan & poor student of manda) ফেসবুক গ্রুপের টিম লিডার মোঃ মন্জুরুল হাসান(আলম), আব্দুল লতিফ, বেলাল হোসেন, তপতী হাজরা, রুবিনা খাতুন, অনন্ত কুন্ডু, সুমন সাহানা, তন্ময় সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। TOPSMA ফেসবুক গ্রুপের টিম লিডার মোঃ মন্জুরুল হাসান (আলম) জানান, আগামী মাসে এই গ্রুপ হতে আরও ৪ জন এতিম, দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান করা হবে এই সহায়তা প্রতি মাসে অব্যহত থাকবে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ