ঢাকা মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা  «» চমেক হাসপাতালের আগুন এখন নিয়ন্ত্রনেঃ ক্ষয়ক্ষতি লক্ষাধিক টাকা «» পলাশবাড়ীতে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতার,সিএনজি ও মোবাইল উদ্ধার «» গাইবান্ধা থেকে বন্যার পানি কমছে না «» পলাশবাড়ীর হাট-বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি «» ডোমারে বর্যার কবিতা পাঠ ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» চট্টগ্রামের অক্সিজেনে চসিক’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান «» র‌্যাব-৮ মাদারীপুর এর অভিযানে ১২ হাজার পাঁচশত পিস ইয়াবা উদ্ধার এবং ট্রাকসহ এক মাদক ব্যবসায়ী আটক 

পরিচ্ছন্ন নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে প্রকৃত মেধাবীরাই এবার নিয়োগ পেয়েছে ———- নওগাঁর পুলিশ সুপার

নওগাঁ  প্রতিনিধি: এবারে নওগাঁ জেলায় বাংলাদেশ পুলিশের ট্রেনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে ৪২ জন নারী সহ মোট ১২০ জন যোগ্যতার ভিত্তিতে নিয়োগ পেয়েছে। নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ লাইনস্য়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানান, কনস্টেবল নিয়োগের বিষয়টি শুরু থেকেই বিভিন্ন মাধ্যমে প্রচার করায় প্রার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহের সৃষ্টি হয়। ফলে একটি স্বচ্ছ ও পরিচ্ছন্ন নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে নিয়োগ কমিটির সকলে প্রানন্ত পরিশ্রম করেন। পরিচ্ছন্ন নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে প্রকৃত মেধাবীরাই এবার নিয়োগ পেয়েছে। অবিরাম বর্ষায় ওয়াটার প্রæফ প্যান্ডেলের মাধ্যমে পরীক্ষার্থীদেরকে আরামদায়ক পরিবেশসহ তাদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করা হয়। এতে করে পরীক্ষার্থীরা সৌহার্দপূর্ণ পরিবেশে অংশগ্রহণ করেন। নিয়োগ পরীক্ষায় যারা লিখিত পরীক্ষায় মনোনীত হতে পারেন নাই তারাও পুলিশ সুপারকে সাধুবাদ জানিয়েছেন। তারা সুযোগ পেয়ে পুলিশ সুপারের সাথে সেলফি তুলেছেন। পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম আরো বলেন, ‘‘জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ার প্রত্যয়ে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মোতাবেক আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর নির্দেশনায় নওগাঁ জেলায় পুলিশের টিআরসি পদে সম্পূর্ণ মেধা ও যোগ্যতার মাধ্যমে- নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়”। প্রাথমিকভাবে মনোনীতদের অধিকাংশই দরিদ্র পরিবারের সন্তান। চুড়ান্ত মনোনয়ন শেষে দেখা যায়, মেধা এবং শারীরিক যোগ্যতাই একমাত্র নিয়ামক। ধনী-গরীব বা সামাজিক অবস্থান নির্বিশেষে যোগ্যতমরা পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পেয়েছেন। নিয়োগ প্রাপ্তরা অত্যন্ত খুশি। তাদের অনেককেই আবেগে আপ্লুত হয়ে প্রিয়জনদের ধরে কান্না করতে দেখা গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ