ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

প্রেম না অপহরণ? বালিয়াকান্দিতে অপহৃত দশম শ্রেণীর স্কুল ছাত্রী উদ্ধার ॥ গ্রেফতার-১

রাজবাড়ীর : অপহরণের অভিযোগে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে দশম শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে। অপহরনকারীকে গ্রেফতার করেছে। তবে ছাত্রীর পিতার দাবী অপহরণ ও ছাত্রীর দাবী প্রেম! তাহলে প্রেম না অপহরণ? এনিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ওই ছাত্রীর পিতা বাদী হয়ে বুধবার বালিয়াকান্দি থানার মামলায় অভিযোগ করে বলেন, তার মেয়ে (১৫) ধর্মতলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীতে পড়ে। স্কুলে যাতায়াতের পথে উপজেলার জঙ্গল ইউনিয়নের নতুন ঘুরঘুরিয়া গ্রামের জ্ঞানেন্দ্র নাথ অধিকারীর ছেলে রিংকু অধিকারী (২৫) প্রেমের প্রস্তাবসহ কুপ্রস্তাব দিতো। তার প্রস্তাবে রাজী না হওয়ায় বিয়ে করার জন্য জোড়পুর্বক অপহরণের জন্য সুযোগ খুজতে থাকে। গত ৬ মে রাত তার চাচাতো বোনের বিয়ে ছিল। বিবাহ চলাকালীন রাত সাড়ে ১১টার দিকে পাকা রাস্তার উপর আসলে তাকে অপহরণ করে নিয়ে যায়।

ওই ছাত্রী জানায়, আমাকে কেউ অপহরণ করেনি। আমি প্রেমের সম্পর্কের জের ধরে সেচ্ছায় রিংকুর বাড়ীতে গিয়ে উঠি। আমার বাবা মিথ্যা বলছে। আমাকে কেউ জোড় করে অপহরণের কিছু নেই। আমি আগেও ২বার রিংকুর বাড়ীতে গিয়ে বিয়ের দাবীতে উঠি। লোকজন ডেকে আনুষ্ঠানিক ভাবে বিয়ের কথা বলে নিয়ে যায়।

রিংকুর বাবা জ্ঞানেন্দ্রনাথ অধিকারী বলেন, এর আগেও ওই মেয়ে ২বার আমার বাড়ীতে ওঠে। ওর অভিভাবকদের ডেকে বাড়ীতে পাঠিয়ে দেই। এবারও এসে উঠলে অপহরণ মামলা দায়ের করেছে।

বালিয়াকান্দি থানার এস,আই হাবিবুর রহমান বলেন, দশম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগে তার পিতা বাদী হয়ে বুধবার থানায় মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে বিকালেই অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করাসহ অপহরনকারী রিংকু অধিকারী (২৫) কে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার ওই ছাত্রীর জবানবন্ধি রেকর্ড ও মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী পাঠানো হয়েছে। অপহরনকারীকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ