ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গোপালগঞ্জে মাছের পোনা অবমুক্তি, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» মেহেরপুরে নান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন «» খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে মেহেরপুরে বিএনপি’র গণমিছিল «» জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন মধুখালীতে «» মধুখালী উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার «» আধুনিক মানসম্মত এক্স-রে মেশিন টি আর ৫০০ এমএম এক্স-রে মেশিন চিকিৎসা সেবায় অবদান রাখবে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু «» ভাঙ্গুড়ায় ছেলে ধরা আটক -২ «» বয়স্ক ভাতার টাকা তুলতে গিয়ে নারী আহত «» ডাকাত দলের দু’ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ «» সান্তাহারে কলেজ ছাত্রীকে উক্তত্য করার প্রতিবাদে মারপিট আহত-৩,আটক-১

শাওমি’র বাইক মাত্র ৩৭ হাজার টাকায়

হিমো ব্র্যান্ডের অধীনে নতুন ইলেকট্রিক বাইক বাজারে আনলো শাওমি। সম্প্রতি বাইকটি চীনের বাজারে বিক্রি শুরু করেছে প্রতিষ্ঠানটি। দ্রুত এটি ভারত ও বাংলাদেশের বাজারেও ছাড়া হবে বলে জানা গেছে। চীনা মুদ্রায় বাইকটির দাম ২ হাজার ৯৯৯ ইউয়ান, যা বাংলাদেশি টাকায় প্রায় ৩৭ হাজার টাকা।

এছাড়াও থকাছে সাসপেনশন ফর্ক, ডুয়াল কয়েল রিয়ার সাসপেনশন, সামনের চাকায় হাইড্রোলিক ডিস্ক ব্রেক, পিছনের চাকায় ড্রাম ব্রেক। চার দশমিক পাঁচ মিটার দূরত্বে এই ইলেকট্রিক বাইকের ব্রেক কাজ করবে।এই বাইকের সর্বোচ্চ গতি সম্পর্কে কোন মন্তব্য করেনি শাওমি। লাল, ধুসর ও সাদা রঙে পাওয়া যাবে ৫৩ কিলোগ্রাম ওজনের হিমো টিওয়ান।এই বাইকটিকে দেখতে অনেকটা সাইকেলের মতো। কিন্তু এর প্যাডেল এই বাইকে সাধারন সাইকেলের থেকে আলাদা করে তোলে, একে বেশি ই-বাইকের মতন দেখতে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ