ঢাকা রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

অস্ত্রের মুখে মহিলা অপহরণের চেষ্টা-অস্ত্রসহ যুবক গ্রেফতার

জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে অস্ত্রের মুখে এক মহিলাকে অপহরণের সময় স্থানীয় এলাকাবাসী রাশেদুল ইসলাম প্রকাশ রাকিব (২১) নামে এক অস্ত্রধারী যুবককে একটি দেশীয় অস্ত্র (এলজি) সহ আটক করে গণপিটুনি দিয়ে সেনবাগ থানা পুলিশের নিকট সোপার্দ করেছে। রাকিব শ্যামেরগাঁও কালিকাপুর গ্রামের খালেক আমিনের বাড়ির ছায়েদুল হক প্রকাশ দুলালের ছেলে। ওই ঘটনাাটি ঘটেছে শুক্রবার (১০ মে) বিকেলে সেনবাগ উপজেলার বীজবাগ ৮নং ইউনিয়নের শ্যামেরগাঁও গ্রামে। এ সময় বীর নারায়রপুর গ্রামের আবদুল খালেকের ছেলে অপর অস্ত্রধারী সন্ত্রাসী বাবু প্রকাশ রাজনীর ছেলে (২৫) পালিয়ে যায়।

খবর পেয়ে রাতে সেনবাগ থানার এসআই সৌরজিৎ বড়–য়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ, ফোর্স রাকিবকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এঘটনায় সেনবাগ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে মামলা নং (১৩) তারিখ ১০.০৫.১৯ ইং । শনিবার দুপুরে তাকে নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ কার হয়েছে। এবং পলাতক অপর আসামীকে গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে।

পুলিশ ও স্থানীয় স‚ত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে শ্যামেরগাঁও এলাকায় রাকিব ও বাবু’র নেতৃত্বে একদল সন্ত্রাসী এক মহিলার গতিরোধ করে তারা ওই মহিলাকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণের চেষ্টা চালায়। এসমং ওই মহিলা চিৎকার দিলে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে ওই যুবকদের ধাওয়া করে রাশেদুল ইসলাম প্রকাশ রাকিব কে আটক করে গণপিটুনি দিয়ে আটকিয়ে রাখে । অপর যুবক বাবুর পালিয়ে যায়। পরে রাতে খবর সেনবাগ থানার এসআই সৌরজিৎ বড়–য়া শ্যামেরগাঁও বাজারের আওয়ামীলীগ অফিসের সামনে থেকে রাশেদুল ইসলাম প্রকাশ রাকি কে একটি এলজি সহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিক করে জানান , এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ