ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

আক্কেলপুরে পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার একটি পুকুর থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার বারইল গ্রামের একটি পুকুরে ভাসমান অবস্থায় বৃদ্ধের লাশটি পাওয়া যায়।

নিহত বৃদ্ধের নাম মাজেদুর রহমান (৭০)। তিনি বারইল গ্রামের বাসিন্দা। পুলিশ ও পরিবারের ধারণা, পা পিছলে পুকুরে পড়ে বৃদ্ধের মৃত্যু হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মাজেদুর রহমান গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন। তিনি রাতে আর বাড়ি ফেরেননি। আজ শুক্রবার সকালে প্রতিবেশী এক ব্যক্তি বাড়ির পাশের পুকুরে তাকে মৃত অবস্থায় ভাসতে দেখেন। তারপর পরিবারের লোকজনকে খবর দেন তিনি।

পরিবারের লোকজন পুকুরে নেমে মাজেদুরের লাশ উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। লাশের শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বলেন, ‘মাজেদুরের মৃত্যুর ব্যাপারে তার পরিবারের সদস্যদের কোনো অভিযোগ নেই। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ