ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» নওগাঁর মান্দায় বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ «» এবার ঝিনাইদহের শৈলকুপা  ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা «» হরিণাকুন্ডুর কাপাশাহাটিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা «» খুলনার সাফল্যে গাঁথা নারী ইউএনও চিরিরবন্দরের কন্যা শাহনাজ বেগম «» রূপসায় সেনের বাজার স্ট্যান্ডে দু’গ্রæপের সংঘর্ষে আহত ৭ «» দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী সফরসঙ্গী আবু জাফর রাজু ড়া «» লাইনচ্যুত হয়ে প্রায় ৫০০ মিটার হেছড়ে স্টেশন প্লাটফর্মে গিয়ে পৌছায় «» নেত্রকোনায় প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো ঘটনায় শিশু হন্তারক গণপিটুনিতে নিহত «» বীরগঞ্জে ১৩জন অস্বচ্ছল, প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ «» চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকে কুপিয়ে জখম

আদর্শ উচ্চ বিদ্যালয়ের নাজমা আপার দাফন সম্পন্ন \ বিদ্যালয়ে চলছে ৩ দিনের শোক

আতিউর রহমান, বিরল (দিনাজপুর) \বিরল আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোসাঃ নাজমা খাতুন ওরফে নাজু আপা’র জানাযা ও দাফন সম্পন্ন সম্পন্ন হয়েছে। শিক্ষার্থী, শুভাকাঙ্খী, আত্মীয়-স্বজনদের শোক সাগরে ভাসিয়ে ২৩ জুন রবিবার সকাল সাড়ে ৮ টায় তিনি ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) করেন।
বিকালে বাদ আসর বিরল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের বড় (ফুটবল খেলার) মাঠে জানাযা শেষে বিরল বাজারের পাশে তাঁর পৈত্রিক নিবাসের পার্শ্ববর্তী হাড়ীপুকুর নামক পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়। তিনি বিরল উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি (১৯৭৩-২০০১) ও ৯নং মঙ্গলপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান(২৮ বছর) আলহাজ্ব কছিমদ্দীন আহমেদ শুকু শাহ এর মেঝ ছেলে সেকেন্দার আলী শাহ শান্তুর স্ত্রী ও বিরল পৌরশহরের বিশিষ্ট ব্যবসায়ী মোকলেছুর রহমান শুভ’র বোন ছিলেন।
তাঁর অকাল মৃত্যুতে নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এম আব্দুল লতিফ, বিদ্যালয়ের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর, প্রেস ক্লাব সভাপতি এম এ কুদ্দুস সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি বিমল চন্দ্র দাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দীন, বিরল উপজেলা ছাত্র কল্যাণ সমিতি-ঢাকা’র সভাপতি মওসুম কবীর রাব্বী, বিদ্যালয়ের সহকর্মী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ, শুভাকাঙ্খী, আত্মীয়-স্বজনসহ রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
এছাড়াও আদর্শ উচ্চ বিদ্যালয়ে ঐদিনের চলমান অর্ধবার্ষিক পরীক্ষা স্থগিত ঘোষনা করে আগামী ৩ (তিন) দিন বিদ্যালয়ে শোক দিবস পালন করা হচ্ছে। তবে পরেরদিন হতে যথারীতি নির্ধারিত সকল পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। স্থগিতকৃত পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে।
উল্লেখ্য, তিনি গত ১৬ জুন ২০১৯ ইং রবিবার সকালে বিদ্যালয়ে আসার সময় দিনাজপুর-বিরল (স্থলবন্দর) সড়কের ভবানীপুর (বানিয়াপাড়া) নামক স্থানে সড়ক দূর্ঘটনায় মাথায় গুরুত্বর আঘাত পেয়েছিলেন। ১৯ জুন ২০১৯ইং বুধবার সকাল ১০ টা ৪৫ মিনিটে এয়ার এ্যাম্বুলেন্সযোগে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল এর আইসিসিইউ হতে ঢাকায় কল্যাণপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাঁকে স্থানান্তর করে মস্তিস্কের অপারেশন সম্পন্ন করা হয়। সেখানে তাঁর অবস্থার উন্নতি না হওয়ায় ২২ জুন শনিবার রাতে তাঁকে পূণরায় ঢাকা থেকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিসিইউ এ নেয়া হলে ২৩ জুন রবিবার সকাল সাড়ে ৮ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ