ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

আলমডাঙ্গার পোলতাডাঙ্গা গ্রাম থেকে দিন দুপুরে পালসার মোটর সাইকেল চুরি

শিমুল রেজা চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ আলমডাঙ্গার বারদী ইউনিয়নের পোলতাডাঙ্গা গ্রাম থেকে মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার বেলা ১ টার দিকে এই ঘটনা ঘটে। জানা গেছে, গতকাল শুক্রবার সকালে আলমডাঙ্গার আঠারোখাদা গ্রামের হেকমত আলীর ছেলে ইব্রাহিম খলিল নিজ ব্যবহৃত পালসার ১৫০ সিসি কাল রঙের মোটরসাইকেল নিয়ে পোলতাডাঙ্গা বাজারে আসেন। মোটরসাইকেলটি মোহন নামক এক ব্যক্তির দোকানের পাশে রেখে পোলতাডাঙ্গা বাজার সংলগ্ন ফেরি ঘাট রোডে জাহিদের বাড়িতে ইলেকট্রিক মিস্ত্রি কাজ করতে যায় সে। বেলা ৪ টার দিকে উক্ত স্থানে আসলে মোটরসাইকেল না দেখতে পেয়ে দিশেহারা হয়ে পড়ে সে। সম্ভাব্য স্থানে অনেক খোঁজাখুঁজি করে মোটরসাইকেল না পেয়ে ভেঙ্গে।পড়েছে সে। এ বিষয়ে ইব্রাহিম খলিল আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ