ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

ঈদে আইরিনের ‘ট্র্যাপড’

এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা। এরই মধ্য বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। আগামী ঈদুল ফিতরেও দর্শক তাকে দেখতে পাবেন। তবে কোনো চলচ্চিত্রের পর্দায় নয়, ‘ট্র্যাপড’ শিরোনামের ওয়েব সিরিজে দেখা যাবে তাকে।

চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির পরিচালিত এই ওয়েব সিরিজের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে ইন্দোনেশিয়ার বালি দ্বীপে। আসাদ জামানের রচনায় এতে আইরিনের বিপরীতে অভিনয় করেছেন ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম রিয়েলিটি শো খ্যাত এ. কে. আজাদ। এছাড়াও অভিনয় করেছেন আমান রেজা, ফারহান লিওসহ অনেকে।

ওয়েব সিরিজটির গল্পে দেখা যাবে, সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে দুজন ছেলেমেয়ের পরিচয় ও বিয়ে হয়। বিয়ের পরদিন তারা ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে যান। সেখানে গিয়ে মেয়েটার নানা নাটকীয়তার মাধ্যমে একের পর এক ট্র্যাপে পড়তে থাকে। যাকে বিয়ে করেন সেই ছেলেটিই সব কলকাঠি নাড়তে থাকেন। এর মধ্যে এগিয়ে আসেন এ কে আজাদ ও আমান রেজা।

ফাঁদে পড়া মেয়েটির চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা আইরিন। ওয়েব সিরিজটি নিয়ে আইরিন বলেন, ‘দেশ এবং নারী কখনো পণ্য হতে পারে না সেটা ফুটিয়ে তোলা হয়েছে ওয়েব সিরিজটিতে। গত ফেব্রুয়ারিতে বালিতে শুটিং করেছি। পুরো গল্পটাই টানটান থ্রিলারে ভরা। পুরোপুরি ফিল্মি ওয়েব সিরিজ।’

থ্রিলার-রোমান্টিক ঘরানার ওয়েব সিরিজটি ‘সিনেস্পট’ অ্যাপে পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পাবে। গত মঙ্গলবার প্রকাশ পেয়েছে ‘ট্র্যাপড’-এর টিজার। নির্মাতা সূত্রে জানা গেছে, ঈদের আগের রাত থেকে ১২ পর্বে মুক্তি দেয়া হবে এটি। প্রতি পর্বের ব্যাপ্তি ১৫ মিনিট। ওয়েব সিরিজটি প্রযোজনা করছে ইনোভেট সলিউশন লিমিটেড।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে পা রাখেন আইরিন। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ তার কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। এছাড়া তার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তা ছাড়া হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ সিনেমার শুটিং করছেন আইরিন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ