ঢাকা বৃহস্পতিবার, ২৩শে মে, ২০১৯ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :
«» নিখোঁজের ৩মাস ২৩দিন পর ফিরে এলো নাটোরের যুবলীগ নেতা মিলন  «» গভীর রাতে প্রেমিক জুটির মুক্তি, লক্ষ টাকায় ম্যানেজ «» প্রধান শিক্ষিকার স্পর্শকাতর জায়গায় হাত কাপড় খোলার চেষ্টা অত:পর শৈলকুপার ৭ শিক্ষক কর্মচারীর বিরুদ্ধে এবার শ্লিলতাহানীর মামলা «» ঝিনাইদহ পৌরসভার উন্মুক্ত প্রাক বাজেট আলোচনা নারী উদ্যোক্তা সম্প্রসারণে বাজেট বৃদ্ধির প্রতিশ্রæতি «» ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসষ্ট্যান্ডে আল্ সানি পরিবহন থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ী আটক «» ঝিনাইদহে কৃষক রতন হত্যার মুল আসামীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন পালিত «» ঝিনাইদহে বিএসটিআই পরীক্ষায় অকৃতকার্য ও হাইকোর্ট কর্তৃক প্রত্যাহারকৃত ৫২ টি পণ্যের সন্ধানে অভিযান «» মোটরসাইকেলে তীব্র গতি ঝিনাইদহের সাধুহাটী এলাকায় ঝরে পড়লো তাঁজা প্রাণ «» ব্রাহ্মণবাড়িয়ায় সড়কদূর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত «» আজ ২৩ মে লোহাগড়ার ইতনার গন হত্যা দিবস

উখিয়ায় বিজিবির সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

কায়সার হামিদ মানিক ,কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার পালংখালীতে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় ২০ হাজার পিস ইয়াবা ও কিছু দেশীয় তৈরি ধারালে অস্ত্র উদ্ধার করা হয়েছে। সোমবার (২২ এপ্রিল) ভোরে পালংখালী কেরুনতলী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত দুইজন হলেন, উখিয়ার থাইংখালী রোহিঙ্গা শিবিরের ১৯ নম্বর ক্যাম্পের বাসিন্দা ফারুক হোসেন (২৩), সাইফুল ইসলাম (২৫)।
দুপুর ১২ টার দিকে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ভোরে ইয়াবা নিয়ে আসছে পাচারকারী চক্র এমন খবরে অভিযানে যায় বিজিবি। এসময় বিজিবির অবস্থান টের পেয়ে ধারালো অস্ত্র নিয়ে বিজিবির দিকে তেড়ে আসে পাচারকারীরা। এসময় আত্মরক্ষার্থে বিজিবি গুলি চালালে তারা পালিয়ে যায়।
পরে ঘটনাস্থল থেকে ইয়াবাসহ এই দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাদের হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ