ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

এমপি গোলাম মোস্তফার স্ত্রী লতিফা বেগমের দাফন সম্পন্ন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত গোলাম মোস্তফা আহম্মেদের স্ত্রী লতিফা বেগম (৬২) অসুস্থ্য জনিত কারণে গতকাল ২০ মে সোমবার দিবাগত রাতে উপজেলা চন্ডিপুর ইউনিয়নের ফারাজিপাড়া গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নেলিল­াহে ওয়া ইন্না ইলাহির রাজেউন)। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ২ কন্যাসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে যান।

আজ ২১ মে মঙ্গলবার সকালে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে প্রয়াত স্বামী সংসদ সদস্য গোলাম মোস্তফা আহম্মেদ এর কবরের পাশে তাঁকে শায়িত করা হয়। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী ও উপজেলা আ’লীগ আহবায়ক টিআইএম মকবুল হোসেন প্রামানিক গভীর শোক প্রকাশ এবং শোকাহত পরিবারের প্রতিসমবেদনা জ্ঞাপন করেছেন।

উলে­খ্য, গত ২০১৭ সালের ১৮ নভেম্বর সাংসদ গোলাম মোস্তফা আহম্মেদ সড়ক দূর্ঘটনা আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৯ ডিসেম্বর মারা যান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ