ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

কালাইয়ে শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

রুমি আক্তার জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাই উপজেলার দুর্গাপুর এলাকা থেকে ৩৪০ (তিনশত চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ রতন মন্ডল (৩৫) নামে এক শীর্ষ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব ।

আটককৃত মাদক ব্যাবসায়ী উপজেলার মাত্রাই গ্রামের মোফাজ্জল মন্ডলের ছেলে।

১১ জুলাই বুহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর এলাকায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৩৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার (সহকারী পরিচালক) শেখ মোঃ আনোয়ার হোসেন জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্প দীর্ঘদিন যাবৎ দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসায়ী, চোরাকারবারী ও মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্যদের হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রতন মন্ডল কে ইয়াবাসহ আটক করা হয় ।

আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা বিভিন্ন উপায়ে অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে একথা স্বীকার করে। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ