ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

কালীগঞ্জে প্রাইভেটকার ছিনতাইকারীচক্র সন্দেহে এক প্রতারককে পুলিশে সোপর্দ্দ

জাহিদুর রহমান তারিক,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে প্রাইভেটকার ছিনতাইকারীচক্র সন্দেহে রনজিত বিশ^াস ওরফে রফিক (৪০) নামে এক প্রতারককে আটক করেছে জনতা। মঙ্গলবার দুপুরে উপজেলার খয়েরতলা থেকে জনতা তাকে ধরে উত্তম মাধ্যম দিয়ে থানা পুলিশের পুলিশে সোপর্দ্দ করে। আটক প্রতারক রফিক মুন্সিগঞ্জ জেলার টঙ্গিপাড়ার গোপাল বিশ^সের পুত্র। কালীগঞ্জ কার মাইক্রোবাস সমিতির চালক সদস্য মাসুদ জানায়, গত ৫ দিন আগে প্রতারক রফিক প্রতিদিন ৩২ শত টাকা করে ১৫ দিনের জন্য তার প্রাইভেট কারটি ভাড়া নিয়েছিল। প্রাইভেটে করে ৫ দিনে সে জীবননগর ও মহেশপুর সহ বিভিন্ন জায়গাতে ঘুরে বেড়াচ্ছিল। এরিমধ্যে প্রতারক রফিক প্রাইভেটের ৫ দিনের ভাড়ার মধ্যে ৩ দিনের ভাড়া পরিশোধ করে বাকি টাকা দিতে ঘোরাতে থাকে। প্রতারকের এমন আচরণ ও গতিবিধি দেখে সন্দেহ হলে ড্রাইভার মাসুদ কৌশলে তাকে কালীগঞ্জের খয়েরতলা গ্রামে নিয়ে আসে। সেখানে গ্রামবাসীর কাছে ঘটনাটি খুলে বলার পর গ্রামবাসীরা প্রতারককে জিঞ্জাসাবাদ করতেই এলোমেলো কথাবার্তা বলতে শুরু করে। এরপর একপর্যায়ে জনতা তাকে উত্তম মাধ্যম দিয়ে থানা পুলিশে সোপর্দ্দ করে। কালীগঞ্জ থানার অফিসাস ইনচার্ছ ইউনুচ আলী জানান, আটক রফিক একজন প্রতারক চক্রের সদস্য হতে পারে। পুলিশের ধারনা সে প্রাইভেট ভাড়া নেবার নামে ছিনতাইয়ের চেষ্টায় ছিল। তার বিরুদ্ধে থানায় একটি ছিনতাই মামলা নেওয়া হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ