ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» এইচ.এস.সি পরীক্ষায় আলাইপুর ডিগ্রি কলেজের সাফল্য «» তরকারী স্বাদ না হওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা «» নাটোরের বাগাতিপাড়ায় ভূমি বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা   «» ট্রাক থেকে ১২,৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক «» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা 

কাহালুতে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে জনতা কর্তৃক কলেজ ছাত্রী ও স্কুলের প্রধান শিক্ষক আটক থানায় সৌপর্দ

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালুতে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে জনতা কর্তৃক কলেজ ছাত্রী ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে আটক করে থানায় সৌপর্দ করেছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে কাহালু উপজেলার দুবলাগাড়ী এলাকায় একটি আধাপাকা সড়কে র্নিজন স্থানে অনৈতিক কর্মকান্ডে সন্দেহে একাদশ শ্রেনীর জনৈক্য ছাত্রী (১৭) ও উপজেলার মুরইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বারী (৪০)কে মোটর সাইকেল সহ আটক করে স্থানীয় জনসাধারন। পরে কাহালু থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ রাতেই তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ইতিপূর্বেও উক্ত প্রধান শিক্ষক আব্দুল বারীর বিরুদ্ধে মুরইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জনৈক্য ৫ম শ্রেনীর ছাত্রীর শ্লীনতাহানীর অভিযোগে বিদ্যালয়ে তাকে আটক করেন এলাকাবাসী। কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় উপজেলা নির্বাহি অফিসার ও উপজেলা শিক্ষা অফিসারের নির্দেশনায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার শামীম ইকবাল উক্ত শিক্ষকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে বিভাগীয় আইনগত ব্যবস্থা গ্রহন করবে মর্মে শিক্ষককে জিম্মায় নিয়ে যান। তিনি আরও বলেন, ছাত্রীর পরিবারের পক্ষ হতে থানায় লিখিত অভিযোগ দেওয়া হলে তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে কাহালু উপজেলা শিক্ষা অফিসার এস এম সারওয়ার জাহান এর সাথে কথা বলা হলে তিনি জানান, প্রধান শিক্ষক আব্দুল বারীর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ