ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের নিতে হবে-শিমুল বিশ্বাস

প্রেস বিজ্ঞপ্তি : বিএনপির চেয়ারপার্সনের বিশেষ সহকারী এ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস বলেছেন, বিএনপির চেয়ারপার্সন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কিছু হলে সে দায় সরকারের নিতে হবে। সরকার প্রধানের নির্দেশেই জামিনযোগ্য মামলায় বেগম খালেদা জিয়ার জামিন আটকে রেখে মুক্তিতে বাধা সৃষ্ঠি করা হচ্ছে। তিনি বলেন,দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া প্রতিহিংসার শিকার হয়ে আজ কারাগারে মানবেতর জীবন যাপন করছেন সরকার ছলচাতুরী করে চিকিৎসা না দিয়ে সাবেক ৩বারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে ।খালেদা জিয়ার মুক্তি তার আইনগত প্রাপ্রতা তাতেও সরকার উদ্দেশ্যমুলকভাবে বিলম্বিত করছেন। তিনি আরো বলেন একজন সফল রাষ্ট্রপতির স্ত্রী ও দেশের একাধিকবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ওপরে সরকার যে অমানবিক আচরণ ও নিষ্ঠুরতা করেছে, তা এদেশের রাজনৈতিক ইতিহাসে কলংকিত অধ্যায় হয়ে থাকবে।

গতকাল সোমবার সকালে মিড নাইট চাইনিজে পাবনা জেলা বিএনপি আয়োজিত পাবনা জেলা বিএনপি ৯টি উপজেলা ও ৯টি পৌর বিএনপির নেতাদের সাথে বিএনপির চেয়াপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির কাফেলা উপলক্ষে এক মত-বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যতে তিনি এ কথা বলেন। উক্ত সভায় পাবনা জেলার সাংগঠনিক সকল কিছু পরিচালনা করার উপজেলা নেতাদের প্রস্তাবে তাদেরই সমর্থনে সর্বসম্মতিক্রমে ৯ সদস্যর একটি কমিটি করা হয়। এই কমিটি পাবনা জেলার আহবায়ক কমিটি বা ভোটের মাধ্যমে কমিটি হবে সেটা সিদ্ধান্ত নিবেন এবং পাবনা জেলার ৯টি উপজেলা এবং ৯টি পৌর বিএনপির কোন সমস্যা থাকলে তা নিরোশন করবেন । সভায় পাবনা জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ খান মন্টুর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতার পরিচালনায় বক্তব্য দেন সাবেক এমপি কেএম আনোয়ারুল ইসলাম,কেন্দ্রীয় সদস্য জহুরুল ইসলাম বাবু,বেড়া পৌর বিএনপির সভাপতি ফজলার রহমান ফকির, পাবনা জেলা বিএনপির সহ-সভাপতি,আব্দুল­াহ আল মাহমুদ মান্নান, তৌফিক হাবিব,মাসুদ খন্দকার,ভাগুড়া বিএনপির সভাপতি এ্যাডভোকেট মজিবুর রহমান,সাথিয়া উপজেলা বিএনপির সভাপতি মাহবুব মোরশেদ জ্যেতি,পাবনা সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল,পাবনা পৌর বিএনপির সভাপতি সাবির হাসান বাচ্চু,সাধারণ সম্পাদ শহিদুল ইসলাম লালু,পাবনা সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কামাল মাস্টার,সিনিয়র যুগ্ন-সম্পাদক হাবিবুর রহমান বাচ্চু,ফরিদপুর পৌর বিএনপির আহবায়ক সামসুদ্দিন,উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হাকিম খান,চাটমোহর পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আরশে আলী,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম কালুু,আটঘড়িয়া পৌর বিএনপির সভাপতি বাচ্চু,সুজানগর উপজেলা বিএনপির সভাপতি আজম আলী বিশ্বাস,ইশ্বরদী পৌর বিএনপির সাধারণ সম্পাদ জাকারিয়া পিন্টু,বেড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক সালাউদ্দিন,বেড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ উদ্দিন আহমেদ প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ