ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

গাইবান্ধায় শিক্ষা সপ্তাহে পুরস্কার পেল ৬৬ শিক্ষক-শিক্ষার্থী

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে জেলার ৬৬ শিক্ষক-শিক্ষার্থীকে পুরস্কার বিতরণ করা হয়।

২১ মে মঙ্গলবার বিকালে গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মো.আবদুল মতিন।

গাইবান্ধা জেলা শিক্ষা কর্মকর্তা মো. এনায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আলমগীর হোসেন, গাইবান্ধার পৌরসভার মেয়র এডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন। এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অবিভাবকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে গাইবান্ধা জেলার বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠান বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মধ্যে ৬৬ জনকে ক্রেস্ট ও সনদপত্র দেয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ