ঢাকা বৃহস্পতিবার, ২০শে জুন, ২০১৯ ইং, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :

গোলাপগঞ্জে ঘাতক বাস কেড়ে নিল বৃদ্ধের প্রাণ

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে বাসের চাকায় পৃষ্ট হয়ে ময়নুল ইসলাম নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল শনিবার বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ময়নুল উপজেলার ফাজিলপুরের (খাপরিপাড়া) গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জকিগঞ্জগামী একটি বাস (সিলেট জ-১১-০৭৯৯) সিলেট থেকে ছেড়ে আসা বাসের যাত্রী ছিলেন ময়নুল। তিনি গোলাপগঞ্জে ফাজিলপুরে নিজ বাড়ির সামনে নামতে চান। বেলা আড়াইটার দিকে ফাজিলপুরে নির্দিষ্ট স্থানে বাস পুরোপুরি থামার আগেই হেলপার ময়নুল ইসলামকে পেছন থেকে ধাক্কা দিয়ে নামিয়ে দেয়। এতে চলন্ত বাসের চাকার নিচে পৃষ্ট হয়ে গুরুতর আহত হন ময়নুল ইসলাম।

ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ ময়নুল ইসলামকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) দীলিপ কান্ত নাথ সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপারকে খুঁজছে পুলিশ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ