ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গোপালগঞ্জে মাছের পোনা অবমুক্তি, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» মেহেরপুরে নান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন «» খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে মেহেরপুরে বিএনপি’র গণমিছিল «» জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন মধুখালীতে «» মধুখালী উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার «» আধুনিক মানসম্মত এক্স-রে মেশিন টি আর ৫০০ এমএম এক্স-রে মেশিন চিকিৎসা সেবায় অবদান রাখবে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু «» ভাঙ্গুড়ায় ছেলে ধরা আটক -২ «» বয়স্ক ভাতার টাকা তুলতে গিয়ে নারী আহত «» ডাকাত দলের দু’ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ «» সান্তাহারে কলেজ ছাত্রীকে উক্তত্য করার প্রতিবাদে মারপিট আহত-৩,আটক-১

চলতি ইরি-বোরো মৌসুমে চাল ও গম ক্রয়ের উদ্বোধন।

নবাবগঞ্জ(দিনাজপুর) থেকে এম এ সাজেদুল ইসলাম(সাগর) : চলতি ইরি-বোরো মোসুমে সরকারী ভাবে ন্যায্য মৃল্যে চাল ও গম ক্রয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় প্রধানঅতিথি হিসেবে ফিতা কেটে চাল ও গম ক্রয়ের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান।

বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান। প্রকৃত কৃষক যারা, মাথার ঘাম পায়ে ফেলে রোদ-বৃষ্টি উপেক্ষা করে ন্যায্য মূল্যের আশায় ফসল ফলিয়েছে তারাই যেন অগ্রাধিকার ভিত্তিতে সরকারের কাছে তাদের ফসল বিক্রি করতে পারে, সেদিকে খেয়াল রাখতে সংশ্লিষ্টদের নজর রাখার অনুরোধ করেন।

জননেত্রীর ভাবমূর্তি ক্ষূন্ন হয় এমন কিছু না করারও অনুরোধ করেন তিনি। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মোস্তাফিজার রহমানজানান- চলতি মৌসুমে ধান-৫৪৩ মেঃটন, চাল-৩০৮৬ মেঃটন এবং গম মাত্র -১৫ মেঃটন ক্রয়ের লক্ষ্যমাত্রা নিয়ে ধান,চাল ও গম ক্রয়ের উদ্বোধন করা হলো।

দাউদপুর ইউনিয়ন খাদ্যকর্মকর্তা আফান আলী জানান,ধান প্রতি কেজি-২৬ টাকা, চাল-৩৬ টাকা এবং গম-২৮ টাকা কেজি দরে ক্রয় করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। সুষ্ঠভাবে কৃষকের ফসল সরকারের কাছে বিক্রয়ে সকলের আন্তরিক সহযোগীতাও কামনা করেন তিনি।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মিলার, ছোট বড় ব্যবসায়ী, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়া কর্মী সহ এলাকার কৃষকসহ সুধীজন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ