ঢাকা বুধবার, ২২শে মে, ২০১৯ ইং, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
ADD
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ভটভটি উল্টে নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ধানবোঝাই ভটভটি উল্টে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন। মঙ্গলবার (১৪ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গোমস্তাপুর সদর ইউনিয়নের নিমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোপড়া গ্রামের রাজ্জাকের ছেলে শহিদুল, আব্দুল মান্নানের ছেলে রাকিব আলী, মৃত মনতাজ আলীর ছেলে মোজাফফর।আহতরা হলেন- একই এলাকার মুকিম, পিয়ারুল, রবু, দুলাল, ওমর, আমিনুল, মান্নান ও সাদ্দাম।

আহতদের বরাতে গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব রায়হান বলেন, নাচোল উপজেলার নাকৈল গ্রাম থেকে ফেরার পথে উপজেলার নিমতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় একটি ধানবোঝাই ভটভটি। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। পরে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা ১০ জনকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আরও দুইজনকে মৃত ঘোষণা করেন। বাকিদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ