ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গোপালগঞ্জে মাছের পোনা অবমুক্তি, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» মেহেরপুরে নান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন «» খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে মেহেরপুরে বিএনপি’র গণমিছিল «» জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন মধুখালীতে «» মধুখালী উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার «» আধুনিক মানসম্মত এক্স-রে মেশিন টি আর ৫০০ এমএম এক্স-রে মেশিন চিকিৎসা সেবায় অবদান রাখবে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু «» ভাঙ্গুড়ায় ছেলে ধরা আটক -২ «» বয়স্ক ভাতার টাকা তুলতে গিয়ে নারী আহত «» ডাকাত দলের দু’ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ «» সান্তাহারে কলেজ ছাত্রীকে উক্তত্য করার প্রতিবাদে মারপিট আহত-৩,আটক-১

চুনারুঘাটের প্রতিবন্ধী ভিক্ষুক আকসিরের বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে মানবতার ফেরিওয়ালা ওসি আজমিরুজ্জামান

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : পুলিশ জনগণের বন্ধু এটি একটি মহা-চিরন্তর সত্য বাণী। আবার কোনো কোনো ক্ষেত্র কিছু অসাধু পুলিশ কর্মকর্তা কর্মচারীর অশোভনীয় কাজকর্মে কলুষিত হতে হয় পুরো বাহিনীকে। প্রত্যেকটা জিনিসের যেমন ভালো দিক রয়েছে আবার তেমনি খারাপ দিকও রয়েছে। ঠিক তেমনইভাবে পুলিশ বাহিনীতেও কিছু সংখ্যক খারাপ লোক থাকলেও আবার কিছু কিছু সৎ সাহসী নির্ভীক মানবতাবাদী পুলিশ কর্মকর্তার গুনে আলোকিত হয়ে উঠে পুরো বাহিনী। তাদেরই একজন হবিগঞ্জের চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান। তিনি এক ব্যাতিক্রম ধর্মী মহৎ কাজ করে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করলেন যা সত্যিই প্রশংসনীয়।
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সকলের পরিচিত প্রতিবন্ধী ভিক্ষুক আকসির মিয়া কে ১৫ দিন যাবৎ ভিক্ষা করতে না দেখেতে পাওয়ায়, চুনারুঘাট থানার ওসি খোঁজ নিয়ে জানলেন সে বাড়িতে অসুস্থ অবস্থায় আছে।
আজ (১২ মে) দুপুরে তার পরিবারের জন্য ৩টি দেশী মুরগী, ১টি রুই মাছ, ৫০ কেজী চাউল ও নগদ ১ হাজার টাকা নিয়ে প্রতিবন্ধী ভিক্ষুকের বাড়িতে যান মানবতার ফেরিওয়ালা চুনারুঘাট থানার ওসি কে এম আজমিরুজ্জামান।
প্রতিবন্ধী ভিক্ষুক আকসির মিয়া তখন কেঁদে ফেলেন… বলেন স্যার কোনদিন কোন ওসি সাব আমার বাড়িতে এভাবে আসেন নি। তার স্ত্রী ও সন্তানদের নিয়ে যাতে পবিত্র মাহে রমজানের  রোজা পালন করতে পারে সে জন্য তিনি খাদ্যসামগ্রী দিয়েছেন।
ওসি কে এম আজমিরুজ্জামান বলেন, আসুন আমরা সকলেই যার-যার স্থান হতে আমাদের চারপাশের দুই-একজন অসহায় লোকের সহযোগীতা করি, তাহলে দেখবেন সমাজের সকলেই স্বাচ্ছন্দ্যবোধে চলছে।আসুন সকলেই পবিত্র এ মাসে স্বাধ্যানুযায়ী আস-পার্শের অসহায় দরিদ্রদের পার্শে দাড়াই।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ