ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

চৌধুরী হাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন প্রভাষক জিয়াউর রহমান

খায়রুন নাহার বহ্নি বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধিঃ বীরগঞ্জের চৌধুরী হাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত হলেন বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মো.জিয়াউর রহমান জিয়া । চৌধুরী হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে অত্র স্কুলের অভিভাবক,দাতা, শিক্ষক প্রতিনিধিদের সর্মথনে সর্বসম্মতি ক্রমে বিনা প্রতিদ্বন্দিতায় প্রভাষক জিয়াউর রহমান জিয়া আগামী ৩ (তিন) বছরের জন্য সভাপতি নিবাচিত হয়েছেন । নব নির্বাচিত সভাপতি জিয়াউর রহমান জিয়া বলেন, এক জন শিক্ষক হিসেবে অত্র স্কুলের সভাপতি নির্বাচিত হওয়ায় সকল অভিভাবকদের অভিনন্দন ও শুভেচ্ছা জনাচ্ছি সেই সাথে অত্র স্কুলের শিক্ষার মান উন্নয়নের জন্য সর্বাত্তক প্রচেষ্ঠা চালিয়ে যাব কনে না এটি আমার এটি মৌলিক দায়িত্বের মধ্যে পড়ে । চৌধুরী হাট ইউনিয়ন পর্যায়ের শিক্ষার জন্য একটি গুরুপ্তপূর্ণ জায়গা এখানে অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠান গুলো যাতে শিক্ষার পাশাপাশি নৈতিকতা,মূল্যবোধ ও মুল্যায়নের ভিত্তিতে পরিচালিত হয় সে বিষয়ে সর্বাতক সহযোগিতা প্রদান করব এবং সেই সাথে শিক্ষার মান উন্নয়নের জন্য সবার সহযোগিতা কামনা করছি ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ