ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

জলঢাকা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বাহাদুর বিজয়ী

জয়নাল আবেদীন হিরো, নীলফামারী ডেস্ক ঃ নীলফামারীর জলঢাকায় স্থগিত হয়ে যাওয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলে মোট ভোট ২ লক্ষ ৩৬ হাজার ১৭১। রবিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে ভোট গ্রহন চলে। ৮৯টি কেন্দ্রে প্রাপ্ত ফলে স্বতন্ত্র প্রার্থী চিংড়ি মাছ প্রতীক প্রার্থী যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুর পেয়েছেন ৪৭ হাজার ৯৫৭ পেয়ে বিজয়ী হন। অপর দিকে তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী উপজেলা আওয়ামীলী সভাপতি আনছার আলী মিন্টু (নৌকা প্রতীক) ভোট পেয়েছেন ৪০ হাজার ৯৫। রিটার্নিং অফিসার ফজলুল করিম নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুরকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষনা করে ফলাফল শীট তার হাতে তুলে দেন। এদিকে এ নির্বাচনে সকাল থেকে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বারার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। তবে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষনীয়। নির্বাচনকে ঘিরে আইন শৃঙ্খলা বাহিনী পর্যাপ্ত মোতায়েন করা হয়। উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা উজ্জল হোসেন জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের ভোট গ্রহণ শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হওয়ায় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ