ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

জেলা যুবলীগের আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে সুজানগরে যুবলীগের বিশাল আনন্দ মিছিল

সুজানগর (পবনা) প্রতিনিধিঃ পাবনার সুজানগর উপজেলা আওয়ামীযুবলীগের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ আওয়ামীযুবলীগ পাবনা জেলা শাখার নব-গঠিত আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বিশাল আনন্দ মিছিলটি হাসপাতাল গেট থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে প্রধান সড়কের ওয়ালটন শো-রুমের সামনে এক পথসভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীযুবলীগের সভাপতি সাইদুর রহমান সাইদের সভাপতিত্বে পথসভায় বক্তব্যদেন পথসভায় বক্তব্যদেন উপজেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, উপ-দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা মন্ডল, পৌর আ.লীগের সাবেক সভাপতি মাহমুদুজ্জামান মানিক, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক সরদার রাজু আহমেদ, পৌর আ.লীগের সভাপতি ফেরদস আলম ফিরোজ, যুগ্ন সম্পাদক মেহেদী মাসুদ, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্রীড়া সম্পাদক মামুন হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পাশা সরর্দার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নাজির খান, আ.লীগ নেতা মুশফিকুর রহমান সাচ্চু, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আজিজুল হক বাবু, যুবলীগ নেতা ফিরোজ খান আচ্চু, সর্দার রুহুল আমিন, সর্দার আব্দুর রহিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ হোসেন, এন এ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রেদওয়ান নয়ন প্রমুখ। এ ছাড়া উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও পৌর সভার বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা পথসভায় বলেন আগামী দিনের আন্দোলন সংগ্রামে জেলা যুবলীগ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে, তার দেওয়া সকল কর্মসূচি সফল করবে এ প্রত্যাশা ব্যক্ত করে আরো বলেন কোন অশুভ শক্তি যেন বাংলার মাটিতে মাথা চাড়া দিতে না পারে এই জন্য যুবলীগের সকল নেতাকর্মীদের সব সময় সর্তক ও প্রস্তুত থাকার আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ