ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার দুই «» ঝিনাইদহ সদর হাসপাতালের পর এবার ডাকবাংলায় ২৫ টাকার ঔষুধ ৬শ টাকায় বিক্রি, জরিমানা আদায় «» ঝিনাইদহের বৈডাঙ্গায় গুজবে কান না দেওয়ার জন্য ঝিনাইদহ থানা পুলিশের উদ্যোগে গণ-সচেতনামূলক সভা অনুষ্ঠিত «» ঝিনাইদহে পুকুর ডোবায় নেই পানি, পানির অভাবে পাট জাগ দিতে মহাবিপাকে পাটচাষীরা «» ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে কসাসের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত «» ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশে ও শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানের নেতৃত্বে গুজব বন্ধে শৈলকুপায় পুলিশের প্রচারাভিযান শুরু «» দিনাজপুরে পাবলিক সার্ভি দিবসে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত «» মাছের চাষে ভরপুর জেলা মোদের দিনাজপুর «» ফুলবাড়ীতে পাবলিক সার্ভিস দিবস পালনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ফুলবাড়ীতে টিউশনির অর্থে শিক্ষার্থীকে পাঠ্যবই প্রদান

ঝালকাঠির নলছিটিতে একইদিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

 ইমাম বিমান : ঝালকাঠি জেলার নলছিটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু। ১২জুলাই শুক্রবার পৌর শহরের টিঅ্যান্ডটি সড়কের একটি ভবনের ছাদে এবং উপজেলার মগড় ইউনিয়নের খাওখীর গ্রামে নিজ বাড়ীতে বিদ্যুতায়িত হয়ে ২ জনের মৃত্যুর সংবাদ পাওয়া যায়।
 এ বিষয় নিহত মিলনের বাবা পৌরসভার সূর্যপাশা এলাকার বাসিন্দা মোহাম্মদ আলমগীর হোসেন জানান, সকাল আনুমানিক ৯টার সময় পৌর শহরের টিঅ্যান্ডটি সড়কের পার্শবর্তী একটি ভবনের ছাদে কাজ করতে গিয়ে মোহাম্মদ মিলন হোসেন (৩৫) এর হাতে থাকা রডের একটি টুকরো পার্শবর্তী বিদ্যুতের তার স্পর্শ করলে ঘটনা স্থানে মিলনের শরীর বিদ্যুতায়িত হয়।স্থানীয়রা তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত মিলনের স্ত্রী ও একটি ছেলে সন্তান রয়েছে বলে জানাগেছে ।
অপরদিকে একই উপজেলাধীন মগড় ইউনিয়নের খাওখীর গ্রামের মোহাম্মদ ননী খান মেম্বরের ছেলে রায়হান খান বিল্পব (২২) সকাল সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে বিদ্যুৎ স্পৃস্ট হয়। তাকে স্থানীয়দের সহযোগীতায় ঘটনা স্থান থেকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বিপ্লবের অকাল মৃত্যতে এলাকায় গভীর  শোকের ছায়া নেমে এসেছে।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ