ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» এইচ.এস.সি পরীক্ষায় আলাইপুর ডিগ্রি কলেজের সাফল্য «» তরকারী স্বাদ না হওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা «» নাটোরের বাগাতিপাড়ায় ভূমি বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা   «» ট্রাক থেকে ১২,৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক «» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত «» লামা উপজেলাধীন ফাইতং ইউনিয়নের  ইটভাটা মালিকদের অবৈধ পাহাড়  কাটা 

ঝালকাঠির ভাসমান পেয়ারা হাট ঘুরে দেখলেন মার্কিন রাষ্ট্রদূত : মিশে গেছেন সাধারণ মানুষের সাথে

 

গাজী গিয়াস উদ্দিন বশির, ঝালকাঠি প্রতিনিধি:

ওসি: বাংলাদেশের ফ্লোটিং মার্কেট ঝালকাঠি সদর উপজেলার ভীমরুলি গ্রামের ভাসমান পেয়ারা হাট পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আল রবার্ট মিলার। বৃহস্পতিবার সকাল ৯টায় ঝালকাঠি জেলা পুলিশের নিছিদ্র প্রহরায় তিনি এ ভাসমান পেয়ারা হাটে এসে পৌছান।

ভিও:
কেবল সাধারণ পরিদর্শনই নয়, রাষ্ট্রদূত আল রবার্ট মিলার নৌকায় চড়ে ভীমরুলি গ্রামের ভীমরুলি খালে সংক্ষিপ্ত নৌ-ভ্রমন করেন। পরে তিনি পেয়ারার ডিঙি নৌকায় চড়ে স্থানীয় সাধারণ পেয়ারা ও সবজি চাষিদের সাথে মিশে যান এবং তাদের সাথে কথা বলেন। ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী এবং পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন মার্কিন রাষ্ট্রদূতকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। মার্কিন রাষ্ট্রদূত আল রবার্ট মিলার সাংবাদিকদের সাথেও সংক্ষিপ্ত কথা বলেন। এসময় তিনি উচ্ছ¡াসিত ভাবে ভাসমান হাটের প্রশংসা করেন। প্রকৃতি ও সাধারণ মানুষের প্রসংশাও করেন মার্কিন রাষ্ট্রদূত।


সট: আল রবার্ট মিলার
বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত।
প্রায় এক ঘন্টা পরিদর্শন শেষে পরে রাষ্ট্রদূত বরিশালের উদ্দেশে রওয়ানা হন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ