ঢাকা বুধবার, ২৪শে জুলাই, ২০১৯ ইং, ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বৃদ্ধের লাশ উদ্ধার- পুলিশের ধারণা হত্যা «» এইচ.এস.সি পরীক্ষায় আলাইপুর ডিগ্রি কলেজের সাফল্য «» তরকারী স্বাদ না হওয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা «» নাটোরের বাগাতিপাড়ায় ভূমি বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা   «» ট্রাক থেকে ১২,৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক «» মেরিন ড্রাইভ সড়ক থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার «» দুই আদিবাসীকে শিক্ষা সহায়তা প্রদান করল মানবসেবা «» চট্টগ্রামের পতেঙ্গা লালদিয়া চরের উচ্ছেদকৃত মানুষের আহাজারীতে কাঁপছে আকাশ-বাতাস «» আইন হাতে তুলে নিয়ে নিজেদের অপরাধি বানাবেন না -পুলিশ সুপার «» পঞ্চগড়ে ভারতীয় সীমান্তে প্রবেশ কালে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আহত

ঝিনাইদহ সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির ৩য় দ্বি-মাসিক সভা

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির ৩য় দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি শাম্মী ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরতী দত্ত, সদর উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাৎ আহমেদ, এছাড়াও অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সমাজসেবা অফিসার রুবেল হাওলাদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শুভাগত বিশ্বাস, জনপ্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ। উপস্থাপনা পরবর্তী প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন সেক্টরের কার্যক্রম কিভাবে সমন্বয় হবে সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। কেয়ার বাংলাদেশকে উক্ত কমিটির একজন সদস্য নির্বাচন করায় আবদুর রহমান, টেকনিক্যাল অফিসার- হেলথ্ সিস্টেম স্ট্রেনধেনিং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। উপজেলা পুষ্টি কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম সভাপতির ভাষনে উক্ত কমিটি কার্যাবলী কিভাবে সমন্বয় করা হবে সেই বিষয়ে গুরুত্বারোপ করেন এবং প্রাথমিকভাবে প্রতিটি সেক্টরের পুষ্টি সম্পর্কিত কি কি কার্যক্রম আছে সেইগুলোকে একত্রিত করে একটি সমন্বিত পুষ্টি পরিকল্পনা প্রণয়নের জন্য নির্দেশনা প্রদান করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ