ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» নওগাঁ’র পাহাড়পুরে ল্যাট্রিনের সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু — আহত দুই «» নওগাঁর মান্দায় বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ «» এবার ঝিনাইদহের শৈলকুপা  ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা «» হরিণাকুন্ডুর কাপাশাহাটিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা «» খুলনার সাফল্যে গাঁথা নারী ইউএনও চিরিরবন্দরের কন্যা শাহনাজ বেগম «» রূপসায় সেনের বাজার স্ট্যান্ডে দু’গ্রæপের সংঘর্ষে আহত ৭ «» দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী সফরসঙ্গী আবু জাফর রাজু ড়া «» লাইনচ্যুত হয়ে প্রায় ৫০০ মিটার হেছড়ে স্টেশন প্লাটফর্মে গিয়ে পৌছায় «» নেত্রকোনায় প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো ঘটনায় শিশু হন্তারক গণপিটুনিতে নিহত «» বীরগঞ্জে ১৩জন অস্বচ্ছল, প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ

ঢাকায় ঘূর্ণিঝড়ে কিশোরগঞ্জের একজনের মৃত্যু 

এস এম মোসফিকুর রহমান লাল, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : গতকাল ১৭ ই মে শুক্রবার  সন্ধ্যায় ইফতারের পরে ঢাকার বাড্ডায় ঘূর্ণিঝড় হয়। এমন সময় দেওয়াল ধসে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা গাড়াগ্রাম ও রনচন্ডী ইউনিয়নের ধরেয়ার বাজারের দুইজন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। ঘটনাস্থলে উপস্থিত রনজিৎ রায় (৩৭) পিতা কামিনী রায় মাতা ফনি রানী রায় এবং তপন চন্দ্র রায় (২৫) পিতা গনেশ চন্দ্র রায়  মাতা  স্বরদিনি রানী রায়।
দেয়ালধসের স্তুপ থেকে তাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে নিয়ে যায় উদ্ধার কর্মীরা।গাড়াগ্রাম ইউনিয়ন এর রনজিৎ রায় কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন সে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেছেন। অপরদিকে রনচন্ডী ইউনিয়নের তপন চন্দ্র রায় বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি আছে। তার অবস্থাও আশঙ্কাজনক। কর্তব্যরত চিকিৎসক বলেছেন তার একটি পা কেটে ফেলতে হবে।
এদিকে ঘটনাস্থলে উপস্থিত কিশোরগঞ্জ উপজেলার দুজন ব্যক্তি শাহাজাহান সিরাজ ও দীপু রায় জানিয়েছেন আমরা তাদের কে সনাক্ত করেছি মেডিকেলে দেখে। আজ শনিবারে মৃত্যু রনজিৎ রায়ের মরাদেহ গ্রামে পাঠানো হবে। এবং তপন রায়ের চিকিৎসা পঙ্গু হাসপাতালেই হবে।
উল্লেখ্য যে মৃত্যু রনজিৎ রায় ঢাকার অভিজাত এলাকা ধানমন্ডিতে সেকুরিটি গার্ডের চাকুরী করতেন। তার শ্যালক তপন রায়ের সাথে ঢাকার মধ্য বাড্ডায় দেখা করতে গিয়ে এ দূর্ঘটনা টি ঘটে। এনিয়ে এলাকায় শোকের ছায়া পড়েছে। গতকাল সন্ধ্যার পর থেকেই এলাকার মানুষ শোকাভিভূত। এলাকা ভিত্তিক সামাজিক সংগঠন গুলো শোকবার্তা প্রকাশ করেছে।
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ