ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৪৫ কিলোমিটার যানজট

 

ঈদের আনন্দ প্রিয়জন‌দের সঙ্গে ভাগাভা‌গি ক‌রতে রাজধানী থে‌কে নাড়ির টানে বা‌ড়ি ফির‌ছেন মানুষজন। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কে প্রায় ৪৫ কিলোমিটার এলাকাজুড়ে গাড়ির দীর্ঘ সারি সৃষ্টি হয়েছে।মঙ্গলবার ভোর থেকে বেলা ১২টা পর্যন্ত মহাসড়কের বঙ্গবন্ধু সেতুপুর্ব থেকে মির্জাপুর উপজেলার পাকুল্লা পর্যন্ত গাড়ির দীর্ঘ সারি দেখা গেছে। আটকা পড়েছে হাজারেরও বেশি যানবাহন। এতে ভোগান্তিতে পড়েছেন এ মহাসড়ক দিয়ে চলাচলকারী যাত্রী ও চালকেরা।যানজটের প্রতিবাদে সকালে বিক্রমহাটি এলাকায় উত্তরবঙ্গগামী যানবাহন থেকে যাত্রীরা নেমে মহাসড়কে টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে দেয়। অন্যদিকে বৃষ্টির কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সালনায় গাড়ির তীব্র জট সৃষ্টি হয়েছে। ধীরগতিতে থেমে থেমে চলছে যানবাহন।এদিকে, ঢাকা-চট্টগ্রাম বাড়তি যানবাহনের চাপ না থাকায় স্বস্তিতে বাড়ি পৌছাতে পারছেন এ পথে চলাচলকারী ঘরমুখো মানুষ।সিরাজগঞ্জের এক যাত্রী মহিউদ্দিন শামীম মঙ্গলবার দুপুরে আরটিভি অনলাইনকে বলেন, বিভিন্ন গণমাধ্যমে এবার ঈদযাত্রার স্বস্তির কথা শুনে ভেবেছিলাম এবার শান্তিতে বাড়ি যেতে পারবো। কিন্তু রাস্তায় নেমে গত কয়েকদিনের খবর মিথ্যা প্রমাণিত হলো। মাত্র ১৬ ঘণ্টা লাগলো ঢাকা থেকে সিরাজগঞ্জ আসতে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ