ঢাকা বুধবার, ২৬শে জুন, ২০১৯ ইং, ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» গাইবান্ধায় অনুর্দ্ধ-১২ ক্রিকেট কার্ণিভাল অনুষ্ঠিত «» গোবিন্দগঞ্জে খাদ্য গুদামে চাল নিয়ে চালবাজী «» সাদুল্ল্যাপুরে ভিজিডি কর্মসূচির নিম্নমানের১০২বস্তা চাল আটক «» গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলার মা ও শিশুর পুষ্টি উন্নয়নের লক্ষ্যে প্রকল্প বাস্তবায়নে অবহিতকরণ সভা «» নিয়োগ বানিজ্য ঠেকাতে জনতার সমূখ্যে গাইবান্ধা জেলা পুলিশ সুপার «» বিধবা কে ধর্ষনের চেষ্টায় মামলার আসামিকে আটকের দাবী «» গাইবান্ধায় পিপিআই কমিটির আলোচনা সভা «» রাজবাড়ীতে বাল্যবিবাহের তথ্য দিয়ে ৫ হাজার টাকা পুরষ্কার পেলেন পুলিশ অফিসার  «» নব-নির্বাচিত এম পি গোলাম মোহাম্মদ সিরাজকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আলহাজ্ব মোশরফ হোসেন এম পি «» কাহালু পৌরসভার ২০১৯-২০ইং অর্থ বছরের প্রায় সোয়া ১৩ কোটি টাকা বাজেট ঘোষনা

দিনাজপুর সদর উপজেলা বিএনপির ইফতার মাহফিল সমাবেশে পাপিয়া

আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রকে মুক্ত করতে হবে

………………………………………………………………………………………………………………………..

স্টাফ রির্পোটার, দিনাজপুর : বিএনপি কেন্দ্রীয় কমিটির মানবাধিকার বিষয়ক সহ-সম্পাদক সাবেক এমপি এ্যাড. সৈয়দা আশিফা আশরাফী পাপিয়া বলেছেন, দেশে আজ গণতন্ত্র ও সার্বভৌমত্তের ক্রান্তিকাল। গণতন্ত্র ও আইনের শাসন নেই। আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রকে মুক্ত করতে হবে। জনগনের শাসন জনগণকে বুঝিয়ে দিতে হবে।

২৫ মে বড়মাঠস্থ স্টেশন ক্লাবে দিনাজপুর সদর উপজেলা বিএনপির উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান’র ৩৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দা আশিফা আশরাফী পাপিয়া এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ৭২ ও ৭৫ সালে যেভাবে ক্ষমতায় এসেছিল ২০১৮ সালে ঠিক সেভাবেই ক্ষমতায় এসেছে। রাতে কাটিং ও দিনে কাউন্টিংয়ের মাধ্যমে ক্ষমতায় এসেছে। বেগম খালেদা জিয়াকে জোর করে কারাগারে আটকে রেখেছে। তাই এই সংসদ ভেঙ্গে দিয়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে এবং অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিবে হবে। তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ত্যাগ ও সংগ্রামের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করে আনতে হবে। এই দিনাজপুরের মাটি থেকেই বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন শুরু করতে হবে। বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের প্রস্তুত থাকার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

দিনাজপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও আস্করপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু বকর সিদ্দিক’র সভাপতিত্বে ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র মুরাদ আহম্মেদ’র সঞ্চালনায় ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি এজেডএম রেজওয়ানুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. আলহাজ্ব মোফাজ্জল হোসেন দুলাল, মো. মোকাররম হোসেন, খালেকুজ্জামান বাবু, আলহাজ্ব মাহবুব আহম্মেদ, বখতিয়ার আহম্মেদ কচি।

অনুষ্ঠানে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আখতারুজ্জামান জুয়েল, হাসানুজ্জামান উজ্জল, মোস্তফা কামাল মিলন, জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল, সাধারণ সম্পাদক একেএম মুাসুদুল ইসলাম মাসুদসহ জেলা বিএনপি, সদর উপজেল বিএনপির ১০টি ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মী, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাবেক দল, কৃষকদল, শ্রমিকদল, মহিলা দল, মুক্তিযোদ্ধা দল ও অন্যান্য অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের দলের নেতৃবৃন্দ, শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

ইফতারের পূর্বে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা, দেশ নেত্রী বেগম খালেদার সুস্থতা কামনাসহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে মুনাজাত পরিচালনা করেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. আলহাজ্ব মোফাজ্জল হোসেন দুলাল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ