ঢাকা বৃহস্পতিবার, ২৭শে জুন, ২০১৯ ইং, ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» বঙ্গবন্ধু পেশাজীবী লীগের বিশেষ প্রকাশনা বই প্রদান «» দেবহাটায় ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পালটা ধাওয়া: আহত-২ «» ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী «» হিন্দু ধর্মীয় প্রাইভেট শিক্ষককে গ্রেফতার «» ঝিনাইদহে শিশুর বিরুদ্ধে সহিংসতা বন্ধে করনীয় বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা «» কুড়িগ্রামে মাদক ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত «» দিনাজপুরে স্তন ও জরায়ূ ক্যান্সার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত «» হাবিপ্রবি’তে ভিশন ও মিশন চূড়ান্তকরণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত «» দিনাজপুরে মাদক নির্মুলের জন্য প্রত্যেকটি মানুষের মধ্যে সচেতনতা জাগ্রত করতে হবে «» ফুলবাড়ী পুলিশের হাতে ৭৫ পিচ ফেন্সিডিল সহ আটক ২

দিনাজপুর ৬ আসনের এমপি শিবলী সাদিকের বিয়ে সম্পন্ন

নবাবগঞ্জ (দিনাজপুর)থেকে এম এ সাজেদুল ইসলাম(সাগর) : দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের শুভ বিবাহ সুসম্পন্ন হয়েছে। গত ৮ই জুন শনিবার রাতে নবাবগঞ্জের স্বপ্নপুরীতে এই শুভ বিবাহ অনুষ্ঠিত হয়।কনে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সিপি রোড নিবাসী বাবু মল্লিকের ৩য়সন্তান খাদিজা শিমু। বিবাহ অনুষ্ঠানে উভয় পরিবারের আত্মীয়-স্বজন ছাড়াও ৪উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।হাকিমপুর মহিলা কলেজে অধ্যায়নরত কনে খাদিজা শিমুর এটি ১ম বিবাহ হলেও এমপি শিবলী সাদিকের এটি ২য় বিবাহ।২০১১ সালে জনপ্রিয় কন্ঠশিল্পী ক্লোজআপ ওয়ান খ্যাত কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমার সাথে পারিবারিকভাবেই শিবলী সাদিকের ১ম বিবাহ সম্পন্ন হয়।লালনকন্যা খ্যাত সালমা ও নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান থেকে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য হওয়া শিবলীর সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। ২০১৬ সালে পারিবারিক দ্বন্দ্ব চরমে উঠলে উভয়ে ডিভোর্সের উদ্যোগ নেন।এমপি শিবলী সাদিক এতোদিন বিবাহ বন্ধনে না জড়ালেও ২০১৮ সালের শেষের দিকে কন্ঠশিল্পী সালমা ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল­াহ নূরে সাগর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সাগর পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ