ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গোপালগঞ্জে মাছের পোনা অবমুক্তি, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» মেহেরপুরে নান আয়োজনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন «» খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে মেহেরপুরে বিএনপি’র গণমিছিল «» জাতীয় মৎস্য সপ্তাহর উদ্বোধন মধুখালীতে «» মধুখালী উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার «» আধুনিক মানসম্মত এক্স-রে মেশিন টি আর ৫০০ এমএম এক্স-রে মেশিন চিকিৎসা সেবায় অবদান রাখবে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু «» ভাঙ্গুড়ায় ছেলে ধরা আটক -২ «» বয়স্ক ভাতার টাকা তুলতে গিয়ে নারী আহত «» ডাকাত দলের দু’ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ «» সান্তাহারে কলেজ ছাত্রীকে উক্তত্য করার প্রতিবাদে মারপিট আহত-৩,আটক-১

দুর্গাপুরে  কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক নির্বাচিত

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কৃত্তি সন্তান ঢাকা কলেজের মেধাবী ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সাদ্দাম হোসেন উপজেলার গাঁকান্দিয়া ইউনিয়নের মন্সিপাড়া গ্রামের মোঃ আব্দুল আলীর ভূঁইয়ার কনিষ্ট সন্তান। ১৩মে সোমবার বাংলাদেশ ছাত্রলীগের ৩০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। তরুণ ও জনপ্রিয় ছাত্রনেতা সাদ্দাম হোসেন নতুন কমিটির একজন প্রভাবশালী কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় ঢাকা কলেজ ছাত্রলীগ কমিটির কমিটির অনেকেই তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তাঁর নিজ উপজেলা দুর্গাপুরেও ছাত্রলীগ কর্মীদের মাঝে আনন্দে বন্যা কাজ করছে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়সী প্রশংসা কামনা করে স্ট্যাটাস দিচ্ছেন।
সাদ্দাম হোসেন ছাত্র জীবনের শুরুতেই ছাত্রলীগের রাজনীতি দিয়েই হাতেকড়ি।জাগিরপাড়া সবদর আলী উচ্চ বিদ্যালয় থেকে এস,এসসি,সুসং মহাবিদ্যালয় থেকে এইচ এস সি পাশ করে ঢাকা কলেজে অনার্স ভর্তি হয়ে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে নিজেকে অতপ্রোতভাবে সম্পৃক্ত করেন। পরে তিনি ঢাকা কলেজ ছাত্রলীগের সদস্য নির্বাচিত হন। এছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী এলাকা নেত্রকোনা-১আসনে ছাত্রলীগের নির্বাচনী পরিচালনা কমিটির আহŸায়ক হিসেবে দায়িত্ব পালন করেণ। ঢাকা কলেজ ছাত্রলীগ কমিটির একজন দক্ষ সংগঠক ও সফল পরিক্ষিত ছাত্রনেতা হিসেবে নিজেকে মেলে ধরতেও সক্ষম হন।
নেত্রকোনার অজুপাড়া গায়ের সাদ্দাম হোসেন একজন পরিচ্ছন্ন ছাত্রনেতা হিসেবে এরইমধ্যে সকলের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। ঢাকা কলেজ ছাত্রলীগ কমিটির জনপ্রিয় সংগঠক হিসেবে দক্ষতার পরিচয় দেয়ায় তাকে আবারো পুরস্কৃত করা হয়েছে বলে জানিয়েছেন তার সময়ের কমিটির কয়েকজন মেধাবী সাবেক ছাত্রলীগ নেতা। তিনি ঢাকা কলেজ থেকে মাষ্টার্স শেষ করে এল,এল বি,তে অধ্যয়নরত রয়েছেন বলে জানা যায়।
নিজের রাজনৈতিক ক্যারিয়ার বিষয়ে সাদ্দাম হোসেন এ প্রতিবেদককে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমি নিজেকে গর্বিত মনে করছি। এ সংগঠনের একজন দক্ষকর্মী হওয়াই আমার প্রথম চ্যালেঞ্জ। বর্তমান সরকারের উন্নয়ন ও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার ইমেজ ধরে রাখতে আগে যেভাবে অগ্রভাগে ছিলাম ভবিষ্যতেও সেই ধারা বজায় রাখতে নিজেকে মেলে ধরতে সদা সচেষ্ট থাকবো। ছাত্রলীগের বর্তমান নেতৃত্ব আমার ওপর আস্থা রাখায় আমি ব্যাক্তিগতভাবে তাদের ধন্যবাদ জানাচ্ছি। আমি আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের জন্যে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি। 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ