ঢাকা শুক্রবার, ১৯শে জুলাই, ২০১৯ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
basic-bank
শিরোনাম :
«» নওগাঁ’র পাহাড়পুরে ল্যাট্রিনের সেফটি ট্যাংকিতে নেমে এক যুবকের মৃত্যু — আহত দুই «» নওগাঁর মান্দায় বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ «» এবার ঝিনাইদহের শৈলকুপা  ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা «» হরিণাকুন্ডুর কাপাশাহাটিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে নৌকা মার্কার পক্ষে পথসভা «» খুলনার সাফল্যে গাঁথা নারী ইউএনও চিরিরবন্দরের কন্যা শাহনাজ বেগম «» রূপসায় সেনের বাজার স্ট্যান্ডে দু’গ্রæপের সংঘর্ষে আহত ৭ «» দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী সফরসঙ্গী আবু জাফর রাজু ড়া «» লাইনচ্যুত হয়ে প্রায় ৫০০ মিটার হেছড়ে স্টেশন প্লাটফর্মে গিয়ে পৌছায় «» নেত্রকোনায় প্রকাশ্য দিবালোকে শিশুর গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো ঘটনায় শিশু হন্তারক গণপিটুনিতে নিহত «» বীরগঞ্জে ১৩জন অস্বচ্ছল, প্রতিবন্ধী ও বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ

দুর্গাপুরে বিদ্যুতের দালাল কর্তৃক ৭১টিভি’র সাংবাদিকের উপর অতর্কিত হামলা ঃ হাসপাতালে ভর্তি

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:নেত্রকোনার দুর্গাপুরে পল্লী বিদ্যুৎ এর অনিয়ম নিয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে দালাল চক্রের অতর্কিত হামলার শিকার হন বেসরকারি টিভি চ্যানেলের স্থানীয় সাংবাদিক রিফাত আহমেদ রাসেল। এসময় তার কাছে থাকা ক্যামেরা, ট্রাইপড ও গাড়ী ভাংচুর করে রাস্থায় ফেলে দেয়। আজ মঙ্গলবার সকালে নিউজের ফলোআপ আনতে গেলে দুর্গাপুর উপজেলার বানিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটায় ওই দালাল চক্ররা।
আহত সাংবাদিক রিফাত আহমেদ জানান, গত ২১ জুন ৭১ টিভিতে বিদ্যুতের নামে করে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে স্থানীয় একটি দালাল চক্র এই শিরোনামে একটি নিউজ প্রকাশিত হয়। আর এই সাংবাদ প্রকাশের দুর্গাপুর পল্লী বিদ্যুৎ সমিতি বানিয়াপাড়া গ্রামের ৯৮ জন্য গ্রামবাসীকে বিদ্যুৎ সংযোগ দেয়। পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সকাল ১০টার দিকে ফলোআপ নিউজ করতে গেলে ওই দালাল চক্রের সদস্য শহর উদ্দিন ও আব্দুল বারেক ও তার ভাতিজা ইব্রাহিম অতর্কিত হামলা চালায়।
দীর্ঘ কয়েক বছর ধরে গ্রামে পল্লী বিদ্যুৎ এনে দেয়ার নাম করে কিছু দালাল চক্রের সদস্য শহর উদ্দিন ও আব্দুল বারেক লাখ লাখ টাকা হাতিয়ে নেয় গ্রামবাসীর কাছ থেকে। বছরের পর বছর টাকা নিয়ে ঘুরাচ্ছিল প্রায় ৩০০ গ্রাহককে। প্রত্যেকের কাছ থেকে ৫ থেকে ৬ হাজার করে টাকা নিয়েছে। এরপর বিদ্যুৎও নাই টাকাও নাই। পরে ভুক্তভোগী আবুল কালাম গ্রামের ১৮০ জনের পক্ষে বাদী হয়ে গত মে মাসে দুই দালালের বিরুদ্ধে দুর্গাপুর থানায় মামলা করে।
এদিকে পল্লী বিদ্যুৎ এর ডিজিএম জানান এর সাথে সমিতি জড়িত নয়। কাজেই বিদ্যুৎ দেয়া শুরু হয়েছে। কেউ যদি টাকা নেয় মিথ্যা বলে সেটা আমাদের বিষয় নয়। বর্তমানে বিদ্যুৎ দেয়ার নিউজ সংগ্রহ করতে গেলে অভিযুক্ত দুই দালাল অতর্কিতে হামলা চালায়।
এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, আমরা খবর পেয়েই তাৎক্ষণিক এলাকায় পুলিশ পাঠিয়েছি। মাটির নীচে থাকলেও ওদেরকে বের করে আনবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ